OnePlus 6 স্মার্টফোনটি অ্যাডভান্স ফুল স্ক্রিন জেসচার যুক্ত হতে পারে

OnePlus 6 স্মার্টফোনটি অ্যাডভান্স ফুল স্ক্রিন জেসচার যুক্ত হতে পারে
HIGHLIGHTS

OnePlus, OnePlus 5T’র জন্য অ্যান্ড্রয়েড ওরিও ওপেন বিটা 3আপডেটের মাধ্যমে জেসচার সাপোর্ট শুরু করেছিল

কিছু দিন আগে থেকেই OnePlusতাদের পরবর্তী ফ্ল্যাগশিপ ডিভাইস OnePlus 6য়ের বিষয়ে বেশ কিছু গুজব শোনা যাচ্ছিল আর সম্প্রতি OnePlus 6 য়ের টিজার পোস্ট করেছিল। এরকম মনে হচ্ছে যে খুব তাড়াতাড়ি এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি লঞ্চ হবে। OnePlus য়ের ইটালিয়ান ফেসবুক পেজ থেকে একটি শর্ট ভিডিও টিজার রিলিজ করা হয়েছিল আর এর থেকে জানা গেছে যে এই ডিভাইসটিতে ফুল স্ক্রিন জেসচার সাপোর্ট যুক্ত হয়ে লঞ্চ করা হবে।

OnePlus, OnePlus 5T য়ের জন্য অ্যান্ড্রয়েড ওরিও ওপেন বিটা 3 আপডেটের মাধ্যমে জেসচার সাপোর্ট নিয়ে এসেছিল। তবে নতুন টিজারের ট্যাগলাইন ছিল, “স্পিড আপ ইউথ জেসচার” দেখে এতাউ মনে হচ্ছে যে OnePlus 6 প্রিলোডেট ফুল স্ক্রিন গেসচার সাপোর্ট করবে। এই থ্রেট ভিডিও এই সঙ্কেত দিচ্ছে যে OnePlus 6ইউজার্সরা অনস্ক্রিন সইয়াইপিং এক্সেন্সের ব্যবহার করতে পারবে। তবে টিজারে গেসচার সম্পূর্ণ ফাঙ্কশানের বিষয়ে বেশি কিছু বলা হয়নি।

Paytm এই প্রোডাক্ট গুলির ওপর ভাল ডিস্কাউন্ট আর অফার দিচ্ছে

OnePlus 5T য়ের ওপেন বিটায় পাওয়া গেসচার আপডেটের ক্ষেত্রে OnePlus 6 তিনভাবে গেসচার অফার করবে। স্ক্রিনের সেন্টারে ওপরের দিকে সোয়াইপ করলে ইউজার্সরা অ্যাক্সেস করতে আপ্রে আর বা দিকে সোয়াইপ করলে ব্যাকে অ্যাক্সেস করতে পারবে। মাল্টি-টাস্কিং মেনু দেখার জন্য ইউজার্সদের সোয়াইপ-আপ আর হোল্ড জেসচারের ব্যবহার করতে হবে। এরকম হতে পারে যে OnePlus 6য়ে ক্যান্সেলেশান নেগিভিশান বারের বদলে ফুল স্ক্রিন জেসচার ফিচার থাকবে।

আমাদের য়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের য়ে ফলো করতে এখানে ক্লিক করুন
 

আশা করা হচ্ছে যে OnePlus 6 য়ে একটি বড় ডিসপ্লে থাকবে আর এটি হাই স্ক্রিন-বডি টু রেশিওর সঙ্গে আসবে আর এই ডিভাইসে অনস্ক্রিন জেসচার একটি ভাল নেগিভেশানের অভিজ্ঞতা দেয়। OnePlus 6 ফোনটিতে notchও থাকবে আর কোম্পানি নিশ্চিত করেছে যে এটি এরকম হতে পারে। OnePlus 6 য়ের বিষয়ে অফিসিয়াল নিশ্চিত ভাবে জানা গেছে যে এই স্মার্টফোনটিতে স্ন্যাপড্র্যাগন 845 চিপসেট, 8GB র‍্যাম আর 256GB স্টোরেজ যুক্ত হবে। কোম্পানির এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি এই মাসের শেষে লঞ্চ হবে বলেই অনুমান করা হচ্ছে।

Via

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo