ONEPLUS 6 ফোনের ডিসপ্লে মোডে আপনারা 70HZ রিফ্রেশ রেট পাবেন

ONEPLUS 6 ফোনের ডিসপ্লে মোডে আপনারা 70HZ রিফ্রেশ রেট পাবেন
HIGHLIGHTS

এই সময়ে ফোনের রিফ্রেশ রেটে বেশি নজর দেওয়া হচ্ছে

এবার OnePlus 6 য়ের নতুন ডিসপ্লে মোড সামনে এসেছে

এর রিফ্রেশ রেট 70 Hz

এই সময়ের হ্যান্ডসেটের ট্রেন্ড দেখলে দেখা যাবে জে এই সময়ে আর 2020 সালের আপকামিং ফোন গুলির মধ্যে সব থেকে বড় ট্রেন্ড ফোনের ডিসপ্লের রিফ্রেশ রেট। এবার আমরা যদি দেখি তবে দেখা যাবে জে রেজার ফোনে প্রায়  120Hz LCD ডিসপ্লে দিয়েছে। আর এই ট্রেন্ড নতুন না হলেও অনেক কোম্পানিই এখন এই পথে হাঁটছে।

কিছুটা এরকম আমরা এর আগে আসুস আর ওয়ানপ্লাসের ফোনের সঙ্গে দেখেছি। আপনাদের জানিয়ে রাখি যে সম্প্রতি OnePlus 7 Pro ফোনে আপনারা 90Hz AMOLEDস্ক্রিনের সঙ্গে দেখা গেছে। আর এছাড়া  Asus ROG Phone 2তে আপনারা  120Hz AMOLED ডিসপ্লে পাবেন।

আর এবার OnePlus 6 ফোনের একটি ডিসপ্লে দেখা গেছে যা 70Hz ডিসপ্লের সঙ্গে দেখা গেছে। আর এর মাধ্যমে গ্রাহকরা হায়ার রিফ্রস রেট পাবেন। আর এর সঙ্গে এর আমধ্যমে আপনার কাজও সহজ হবে মানে অনেক স্মুথ হবে।

OnePlus 6 ফনে একটি 6.28 ইঞ্চির FHD+ ডিসপ্লে আছে। আর এটি একটি AMOLED স্ক্রিনের ডিসপ্লে আর এই ফোনে আপনারা গ্লাস ব্যাক পাবেন আর এটি গোরিলা গ্লাস 5 য়ের প্রোটেকশান যুক্ত। আর বক্সে আপনারা একটি 3D নায়লন কেস পাবনে যা ডাস্ট রেজিস্টেন্স সাপোর্ট করে।

এই ফোনে ডুয়াল ক্যামেরা আছে যা 12 মেগাপিক্সালের একটি সেন্সার যুক্ত আর এই ফোনে 20mpর আর ও একটি সেন্সার আছে। আর এই ফোনে আপনারা 16MP র ফ্রন্ট ক্যামেরা পাবেন। আর এই ফোনে আপনারা ব্যাকে ডুয়াল ক্যামেরা ভার্টিকাল সেটআপে পাবেন।

ফোনে একটি 3300mAh য়ের ব্যাটারি আছে। আর এই ফোনে আপনারা 3.5mm হেডফোন জ্যাক পাবেন।

ভায়াঃ

নোটঃ অপরের ছবিটি একটি কাল্পনিক ছবি

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo