OnePlus 6 ফোনটি নিয়ে একটি নতুন খবর সামনে এল, এটি এমন ডিজাইনের সঙ্গে লঞ্চ হতে পারে

OnePlus 6 ফোনটি নিয়ে একটি নতুন খবর সামনে এল, এটি এমন ডিজাইনের সঙ্গে লঞ্চ হতে পারে
HIGHLIGHTS

OnePlus 6 স্মার্টফোনটি একটি নতুন কালার অপশানে লঞ্চ করা হতে পারে

OnePlus 6 স্মার্টফোনটি আলাদা আলাদা তিনটি ভেরিয়েন্টে এই বছরের শুরুতে লঞ্চ করা হবে। এরকম কিছু রিপোর্ট আর গুজব সবে সামনে এসেছে। আর এবার সামনে এসেছে যে এই স্মার্টফোনটি পরের মাসে লঞ্চ করা হতে পারে। তবে এখনও এর লঞ্চের বিষয়ে সঠিক কোন খবর পাওয়া যায়নি। কিন্তু কোম্পানি এই স্মার্টফোনটির কিছু ফিচার্স নিয়ে টিজ করা শুরু করেছে। আর সম্প্রতি জানা গেছিল যে এই স্মার্টফোনটির কিছু জেসচার কন্ট্রোলের সঙ্গে অ্যালার্ট স্লাইডার আর কিছু জেসচার কন্ট্রোলের সঙ্গে স্লাইডার যুক্ত হতে পারে। এরকমই আমরা iPhone X স্মার্টফোনটিতে দেখেছি। এই স্মার্টফোনটি নিয়ে আরও কিছু নতুন খবর সামনে এসেছে।

নতুন খবরটি ওয়েবোতে পোস্ট করা হয়েছে, এই খবর সামনে এসেছে যে এই স্মার্টফোনটি তিনটি আলদা আলাদা কালার ভেরিয়েন্টে লঞ্চ করা হতে পারে। আর এর সঙ্গে এতে নচ হওয়ার কোন সম্ভাবনা নেই বলে জানানো হয়েছে।

Amazon আর Flipkart এই স্মার্টফোন গুলির ওপর ডিস্কাউন্ট দিচ্ছে

তবে এই বিষয়টি নিয়ে আগেও কথা হয়েছে যে এই ডিভাইসটি একটি নচের সঙ্গে আনা হতে পারে। কোম্পানির কো ফাউন্ডার এই বিষয়ে কিছু খবর জানিয়েছেন। সম্প্রতি জানা গেছে যে যদি কোন ইউজার্স চান তবে এর নচ সরিইয়ে দেওয়া হতে পারে।

সাম্প্রতিক কিছু খবর অনুসারে এই স্মার্টফোনটিকে নিয়ে লঞ্চের আগেই বেশ কিছু খবর সামনে এসেছে। এরকম সামনে এসেছে যে এই ডিভাইসটি কোয়াল্কমের তরফে তার লেটেস্ট প্রসেসার মানে স্ন্যাপড্রগন 845 চিপসেট যুক্ত হতে পারে।

এই ফোনটিতে 8GB র‍্যাম ছাড়া 256GB স্টোরেজ থাকতে পারে। আর এরকম বেশ কয়েক বার সামনে এসেছে যে এটি তিনটি আলাদা আলাদা ভেরিয়েন্টে লঞ্চ করা হতে পারে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

আর এই সব দেখে শুনে এটাই মনে হচ্ছে যে এই স্মার্টফোনটি 6GB/8GB র‍্যামের সঙ্গে 64GB/128GB স্টোরেজ আর 256GB স্টোরেজের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর এছাড়া মারা যদি এর দামের বিষয়ে কথা বলি তবে এটা জানিয়ে রাখা ভাল যে এরকম মনে করা হচ্ছে যে কোম্পানি এই ডিভাইসটির দাম 33,999 টাকা থেকে 48,999 টাকার মধ্যে রাখতে পারে। তবে এখনও এই বিষয়ে কোন অফিসিয়াল খবর জানা যায়নি।

সোর্সঃ 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo