OnePlus 6 আগামী বছর লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে

Updated on 04-Oct-2017
HIGHLIGHTS

OnePlus 5T, এর আপডেট মডেল লঞ্চ করা হবে বলা হয়েছে, এবার আগামী মাসে বেজেল-লেস ডিজাইনের সঙ্গে OnePlus 6 লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে

OnePlus 5 এর পরে OnePlus 6 কে আগামী বছরের শুরুতে লঞ্চ করা হবে বলে মনে করা হচ্ছে। GSM এরিনার রিপোর্ট অনুসারে OnePlus এই বছর OnePlus 5T লঞ্চ করবে না আর তার বদলে 2018 সালের শুরুতে OnePlus 6 লঞ্চ করবে।

গতবছর OnePlus, OnePlus  3t রূপে আগে থেকে উপস্থিত OnePlus 3 আর আপডেটেড ভার্সান নিয়ে এসেছিল। তবে এই আপডেটটি মানে oneplus 3t এর ডিজাইন আর ডিসপ্লে OnePlus 3 এর মতনই কিন্তু সেলফি ক্যামেরা, পারফরমেন্স আর ব্যাটারি লাইফে আরও সুবিধা দেওয়া হয়েছিল। কিন্তু এবছর এটি লঞ্চ হওয়ার সম্ভাবনা নেই কারন কোয়াল্কম তাদের ফ্ল্যাগশিপ স্ন্যাপড্র্যাগন 835 চিপস্টেকের আপডেট করেনি।

গত বছর আসা গুগলের স্মার্টফোন প্রথম স্মার্টফোন ছিল যা কোয়াল্কমের আপডেট স্ন্যাপড্র্যাগন 821 চিপস্টেকের সঙ্গে লঞ্চ করেছিল। যা স্ন্যাপড্র্যাগন 820 এর তুলনায় বেশি ভাল পারফরমেন্স দেয় আর OnePlus সম্প্রতি এই চিপস্টেককে oneplus 3t  মডেলে ব্যবহার করা হয়েছে। অফিসিয়াল রিপোর্ট থেকে জানা গেছে যে কোয়াল্কম এখন স্ন্যাপড্র্যাগন 835 এর আপডেট লঞ্চ করার চেষ্টা করছে না আর আগামী বছর CES এ আসতে চলা আগামী ফ্ল্যাগশিপ স্ন্যাপড্র্যাগন 845 চিপস্টেকের ওপর কাজ করছে।

OnePlus 5 প্রথম থেকেই ফ্ল্যাগশিপ ফিচারে স্ন্যাপড্র্যাগন 835 চিপস্টেক অফার করে। ওয়ানপ্লাস 5 আগে থেকেই ফ্ল্যাগশিপ ফিচার যুক্ত যাতে স্ন্যাপড্র্যাগন 835 চিপস্টেক, 8GB র‍্যাম, 128GB স্টোরেজ আর এমনকি এতে ডুয়াল ক্যামেরা সেটআপ আছে। আর তাড়াতাড়ি এটি অ্যান্ড্রয়েড 8.0 Oreo’র আপডেট পেতে পারে।

রিপোর্ট অনুসারে OnePlus  এর OnePlus 5T মডেল রূপে আপগ্রেটেড ভার্শান অফার করার জন্য কোন কারন দেওয়া হয়নি। যেখানে OnePlus 6 এর বিষয়ে কথা বললে, আপাতত এর বিষয়ে বেশি খবর পাওয়া যায়নি, কিন্তু আশা করা হচ্ছে যে বেজেল-লেস ডিজাইন আর 18:9 ডিসপ্লে থাকবে এতে।

 

Connect On :