OnePlus6 স্মার্টফোনটির প্রাথমিক দাম ভারতে 36,999টাকা হতে পারে, লিক খবরে জানা গেছে

Updated on 01-May-2018
HIGHLIGHTS

OnePlus6 স্মার্টফোনটি ভারতে 17মে লঞ্চ করা হবে

এই খবরটি কোম্পানির মাধ্যমেই সামনে এসেছ OnePlus6 স্মার্টফোনটি 17মে ভারতে লঞ্চ করা হবে। তবে এই বিষয়ে আরও একটি বড় খবর সম্প্রতি সামনে এসেছে আর তা হল এই যে এই ডিভাইসের দাম। আপনাদের জানিয়ে রাখি যে TruTEch.netয়ের মাধ্যমে এই ডিভাইসের 64GB আর 128GB ভেরিয়েন্টের দাম জানা গেছে।

আর এই লিক খবরেটি যদি বিশ্বাস করা হয় তবে ভারতে Oneplus6 স্মার্টফোনটির 64GB আর 128GB স্টোরেজ ভেরিয়েন্টে লঞ্চ হবে, আর এই ডিভাইসের দুটি ভেরিয়েন্টের দাম যথাক্রমে 36,999টাকা আর 39,999টাকা হবে। আপনাদের নিশ্চই মনে আছে যে Oneplus 5t স্মার্টফোনটি গত বছর 32,999টাকায় লঞ্চ করা হয়েছিল, আর এই দামটি এই ফোনের 64Gb স্টোরেজ ভেরিয়েন্টের আর এছাড়া 128GB ভেরিয়েন্টটির দাম 37,999টাকা করা হয়েছিল।

স্মার্ট যুগের স্মার্টটেলিভিশান পাওয়া এবার হবে আরও সহজ! আজকে এই টেলিভিশান গুলির ওপরে Paytmমল ডিস্কাউন্ট দিচ্ছে

এই রিপোর্ট থেকে এটা জানা গেছিল যে কোম্পানি তাদের 256GB মডেলটি লঞ্চ করবে না আর এই ডিভাইসকে 8GB র‍্যামের সঙ্গে লঞ্চ করা যাবে। আর এমনও হতে পারে যে কোম্পানি এই ডিভাইসে নতুন কোন স্টোরেজের সঙ্গে লঞ্চ করবে।

আপনাদের এও জানিয়ে রাখি যে অফিসিয়ালি এই স্মার্টফোনটি প্রথমে 16মে লন্ডনে লঞ্চ হবে আর এর পরে এই ডিভাইসটি ভারত আর চিনে লচন করা হবে। এই দুটি দেশে এই স্মার্টফোনটির স্পেশাল এডিশান হিসাবে OnePlus6Marvel Avenger Limited Edition হিসাবে লঞ্চ করা হবে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

এই ডিভাইসটি ভারতে অ্যামাজন ইন্ডিয়ার মাধ্যমে কেনা যাবে আর এই ডিভাইসটির প্রি-অর্ডার শুরু হয়ে গেছে। আর আপনারা যদি অ্যামাজন প্রাইমের মেম্বার হন তবে এটি আপনারা 21মে দুপুর 12টার সেলে কিনতে পারবেন।

Connect On :