OnePlus 5T স্মার্টফোনটি 5 নভেম্বর লঞ্চ হবে, এই ফোনটি 18:9 ডিসপ্লে আর বেজেল-লেস ডিজাইন যুক্ত হবে

OnePlus 5T স্মার্টফোনটি 5 নভেম্বর লঞ্চ হবে, এই ফোনটি 18:9 ডিসপ্লে আর বেজেল-লেস ডিজাইন যুক্ত হবে
HIGHLIGHTS

OnePlus 5T বেজেল লেস ডিজাইনের সঙ্গে একটি প্রধান ডিজাইন নিয়ে আসবে আর ট্রেন্ডিং 18:9 অ্যাস্পেক্ট রেশিওর ডিসপ্লে যুক্ত হবে এই ফোনটি, OnePlus 5 কে OnePlus 5T লঞ্চ হওয়ার পরে বন্ধ করা হতে পারে

OnePlus 5  এর আপগ্রেটেড ভার্শান OnePlus 5T স্মার্টফোনটি 5 নভেম্বর লঞ্চ হতে পারে। কোম্পানি চিনে অনুষ্ঠিত একটি ইভেন্টের জন্য মিডিয়া ইনভিটেশান পাঠানো শুরু করে দিয়েছে, মনে করা হচ্ছে যে কোম্পানি OnePlus 5T স্মার্টফোনটি লঞ্চ করবে। ইনভিটেশানে 'T' চিহ্ন যুক্ত স্মার্টফোনের আউটলাইন দেখানো হয়েছে আর যার থেকে এটা বোঝা যাচ্ছে যে এই আপকামিং ফোনটি OnePlus 5Tহবে।
 
গত সপ্তাহ থেকে OnePlus 5T এর লিক দেখা যাচ্ছে আর আশা করা হচ্ছে যে এই ফোনটি কোম্পানির প্রথম স্মার্টফোন হবে যা বেজেল-লেস ডিজাইনের সঙ্গে আসবে। এই স্মার্টফোনটির রেন্ডার গত সপ্তাহে লিক হয়েছিল, যার থেকে মনে করা হচ্ছে যে এই ফোনটি Galaxy S8 এর মতন দেখতে হবে। এই হ্যান্ডসেটে 6 ইঞ্চির ডিসপ্লে থাকবে যা 2160 x 1080 পিক্সালের ফুল HD+ রেজিলিউশান দেবে। এই ডিসপ্লেটি 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত হবে।

Source: GSMArena

OnePlus 5 আর OnePlus 5T ফোন দুটির মধ্যে সবথেকে বড় পার্থক্য এর ডিজাইন, অন্যান্য স্পেশিফিকেশান প্রায় একই রকমের হবে। এই ফোনটি 6GBবা 8GB র‍্যাম আর 64GB বা 128GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত হতে পারে।

এর আগের কিছু রিপোর্টে বলা হয়েছিল যে কোম্পানি OnePlus 5T স্মার্টফোনের বদলে OnePlus 6 লঞ্চ করবে, যা অন্যন্য প্রিমিয়াম স্মার্টফোন গুলি কে প্রতিযোগিতায় ফেলবে। OnePlus 5 বেশ কিছু বাজারে আউত অফ স্টক হয়ে গেছে যা থেকে মনে হয় যে, OnePlus 5T লঞ্চ হলে OnePlus 5 বন্ধ হয়ে যেতে পারে। 

Digit.in
Logo
Digit.in
Logo