OnePlus 5T’র রেন্ডারে পাতলা বেজেল আর 18:9 ডিসপ্লের সঙ্গে এই ফোনের সারফেস ডিজাইন দেখা গেছে

Updated on 25-Oct-2017
HIGHLIGHTS

OnePlus 5T আগের OnePlus 5 আর OnePlus 3T’র বড় রি-ডিজাইন করা ফোন, এই স্মার্টফোনটি আগামী মাসে লঞ্চ হতে পারে

OnePlus 5T ফোনটি এই বছর লঞ্চ হতে চলা আগামী একটি বড় স্মার্টফোন। এই হ্যান্ডসেটের রেন্ডারকে ফার্মে লিক করা হয়েছিল। এই ফোনের অফিসিয়াল ঘোষনা হওয়ার আগে OnePlus 5T লঞ্চ হওয়ার আগে অনেক লিক আনলাইনে দেখা গেছে।

Androidauthority থেকে পাওয়া OnePlus 5T এর টিজার ছবিতে 18:9 ডিসপ্লে আর বেজেল লেস ডিজাইন দেখা গেছে। এই ছবিটি আগের লিকের থেকেও বেশি ভাল বলে মনে হচ্ছে। এর টিজারে পাতলা বেজেল, লম্বা ডিসপ্লে আর হাই স্ক্রিন টু-বডি রেশিওর ওপর বিশেষ ভাবে লক্ষ্য রাখা হয়েছে। 

Source: Android Authority

লিক হওয়া ছবিতে বোঝা যাচ্ছে যে OnePlus এই ফোনে Galaxy S8 সিরিজের মতন পাতলা টপ আর বট্ম বেজেল ডিজাইন অফার করবে। এই ডিভাইসে 6 ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে থাকতে পারে। যা 2160 x 1080 পিক্সাল রাজিলিউশান অফার করবে। OnePlus এর এই ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারকে ব্যাকে রিলোকেট করা হতে পারে।

OnePlus 5T এর সঙ্গে কোম্পানি ইউনিবডি দিতে পারে। পুরো ফুটপ্রিন্টের কথা বললে এই হ্যান্ডসেটে oneplus 5 এর মতন ডাইমেনশান থাকবে আর একটি বড় ডিসপ্লে অফার করবে। চিনের একটি ওয়েবসাইটে MyDrivers দাবি করেছে যে OnePlus 5T “লার্জার স্ক্রিন সেম ফুটপ্রিন্ট” এর ট্যাগলাইনের সঙ্গে লঞ্চ করবে।

Oneplus 5 ফোনটি বেশ কিছু বাজারে আউটঅফ স্টক হয়ে গেছে আর এবার কোম্পানি OnePlus 5T লনহচ করার তোরজোড় করছে। গত সপ্তাহে 5 নভেম্বর লঞ্চ ইভেন্টের জন্য অনলাইন ইভেন্ট দেখা গেছিল, কিন্তু কোম্পানি বলেছিল যে এটি সত্যি নয়। Oneplus 3t 15 নভেম্বর লঞ্চ করা হয়েছিল  আশা করা হচ্ছে যে এই ফোনটিও সেই সময়ই লঞ্চ করা হবে।

Connect On :