OnePlus 5T এর জন্য OxygenOS 4.7.4 আপডেট পাওয়া যাচ্ছে

Updated on 12-Dec-2017
HIGHLIGHTS

OxygenOS 4.7.4 আপডেটটি OnePlus 5T এর ক্যামেরার UI কে ভাল করে আর স্পিকার ও অডিওর জন্য অনেক সিস্টেম লেভেল অপ্টিমাইস করা যাবে

ওয়ানপ্লাস তাদের ফ্ল্যাগশিপ ডিভাইস OnePlus 5T এর জন্য OxygenOS 4.7.4 আপডেটের কথা ঘোষানা করে দিয়েছে। এই নতুন আপডেটটি OnePlus 5T’র ক্যামেরার UIকে ভাল করে আর এর সঙ্গে ইমেজ কোয়ালিটিকেও ইম্প্রুভ করে। এছাড়া এটি স্পিকারও অডিওর জন্য অনেক সিস্টেম-লেভেল, ফেস আনলক, আর ভাইব্রেশান অপ্টিমাইজেশান নিয়ে আসে। এই আপডেটটি ওয়াইফাই ও ব্যাটারি ইউজার্সকে GPS আর ফিঙ্গারপ্রিন্ট কেও ইম্প্রুভ করে। এটি কিছু জেনারেয়াল বাগ ফিক্স আর সিস্টেম স্টেবিলিটি ইম্প্রুভড করে।

আই আপডেটটি কোম্পানির কমিউনিটি ফোরামে ঘোষণা করা হয়েছিল। ওয়ানপ্লাস বলেছে যে OxygenOS 4.7.4 একটি ইঙ্ক্রিমেন্টাল OTA আপগ্রেডের মতন ফেস ম্যানার নিয়ে আসবে। এই আপডেটের সাইজ 285MB আর ইউজার্স তাদের স্মার্টফোনে এটি পাওয়া যাবে কিনা তা দেখার জন্য ডিভাইস সেটিং এ সিস্টেম আপডেট চেক করতে পারে।

এই স্মার্টফোনটিতে একটি বড় স্ক্রিন আছে যা 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত যা প্রায় বেজেল লেস ডিজাইন অফার করে। এই স্মার্টফোনটি ২টি ভেরিয়নেটে পাওয়া যায়, একটি ভেরিয়েন্ট 6GB র‍্যাম/ 64GB স্টোরেজ যুক্ত আর অন্য ভেরিয়েন্টটি 8GB র‍্যাম/ 128GB স্টোরেজ যুক্ত। এই স্মার্টফোনটিতে 6.01ইঞ্চির FHD+ অপ্টিক AMOLED ডিসপ্লে 18:9 অ্যাস্পেক্ট রেশিওর সঙ্গে দেওয়া হয়েছে। এতে রেয়ার মাইন্ডেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে।

OnePlus 5T 16MP+20MP ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ যুক্ত, আর দুটি স্মার্টফোনে f/1.7 অ্যাপার্চার লেন্স আর 27.22mm ফোকাল লেন্থ যুক্ত। কোম্পানি বলেছে যে এই স্মার্টফোনটি পোট্রেট আর লো লাইটে ভাল ছবি তোলে। এই ফোনটি f/2.0 অ্যাপার্চার যুক্ত 16MP’র ফ্রন্ট ক্যামেরা যুক্ত। OnePlus 5Tফোনটিতে 3300mAh এর ব্যাটারি আছে যা 3.5  মিমি অডিও জ্যাক যুক্ত। কোম্পানি দাবি করেছে যে এর ফেস আনলক 0.4 সেকেন্ডে ফোনটি আনলক করতে পারে।

Connect On :