OnePlus 5T লিকে এই ডিভাইসটি 6 ইঞ্চির 18:9 ডিসপ্লে আর শিনার বেজেলসের সঙ্গে দেখা গেছে

Updated on 10-Oct-2017
HIGHLIGHTS

অনুমান করা হচ্ছে যে OnePlus 5T আগামী মাসে লঞ্চ হবে, এই ডিভাইসটি OnePlus 5 এর জায়গা নেবে, বিগত কিছু রিপোর্ট অনুসারে কোম্পানি OnePlus 5T মডেলটি রদ্দ করে OnePlus 6 এর ওপর কাজ করছিল

OnePlus 5T এর ডিজাইনের রেন্ডার লিক হয়ে গেছে আর আগামী মাসে এই ফোনটি লঞ্চ করা হবে। আগের রিপোর্ট অনুসারে কোম্পানি কোয়াল্কমের নতুন চিপস্টেকে ত্রুটির কারনে OnePlus 5T এর বদলে OnePlus 6 এর ওপর কাজ করছে। এবার একটি অন্য রিপোর্টে দাবি ক্রা হয়েছে যে কোম্পানি নভেম্বরে তাদের নতুন ফ্ল্যাগশিপ ডিভাইস OnePlus 5T লঞ্চ করবে। 

Gizmochina দাবি করেছে যে, OnePlus 5T কোম্পানির প্রথম স্মার্টফন দেখানো হয়েছে যাতে 6 ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে থাকবে যা 2160 x 1080 পিক্সাল রেজিলিউশান যুক্ত হবে। ওয়ি ডিভাইসের ফ্রন্ট অনেকটা Galaxy S8 এর মতন। আর এর সেন্সারও বেশ পরিচিত বলে মনে হচ্ছে। এই ডিভাইসের টপ আর বটমে বেজেলস ট্রিম আছে বলে মনে হয়। তবে এখনও এটি সঠিক জানা যায়নি যে এই ডিভাইসটি কার্ভড ডিসপ্লে যুক্ত হবে কিনা। 

OnePlus 5T render (Source: GizmoChina)

কোম্পানির ফ্ল্যাগশিপ ডিভাইস OnePlus 5 এই সপ্তাহে US তে আউট অফ স্টক হয়েগেছিল। আর কিছু গুজব শোনা গেছিল যে কোম্পানি নতুন আপডেট ফ্ল্যাগশিপ লঞ্চ করবে। কোম্পানি গত বছর তাদের OnePlus 3ও নতুন প্রসেসার আর বড় ব্যাটারির সঙ্গে আপডেট করেছিল যা OnePlus 3T নাম দেওয়া হয়েছিল। OnePlus 5T আগের OnePlus 5 এর তুলনায় বড় ডিসপ্লে যুক্ত হবে। এর আগে Vivoও 18:9 অ্যাসপেক্ট রেশিও যুক্ত ডিসপ্লের স্মার্টফোন নিয়ে এসেছিল। 

OnePlus 5T স্ন্যাপড্র্যাগন 835 চিপস্টেক, 8GB র্যা ম আর 128GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত হতে পারে। এই স্মার্টফোনে OnePlus 5 এর মতন ডুয়াল ক্যামেরা সিস্টেম থাকবে। আগের বছরের মতন OnePlus এবারও বড় ব্যাটারি অফার করবে যা ব্যাটারি লাইফ বাড়াবে। যতক্ষণ পর্যন্ত এই স্মার্টফোনটি অফিসিয়ালি লঞ্চ হওয়ার বিষয়ে কোন খবর না পাওয়া যাচ্ছে ততক্ষন এই রেন্ডারটি সম্পূর্ণ ভাবে বিশ্বাস করা যায়না। 

 

Connect On :