Limited Time Offer: OIS সাপোর্ট, ট্রিপল রিয়ার ক্যামেরা সহ প্রিমিয়াম স্মার্টফোন OnePlus 5G সস্তায় কেনার সুযোগ

Limited Time Offer: OIS সাপোর্ট, ট্রিপল রিয়ার ক্যামেরা সহ প্রিমিয়াম স্মার্টফোন OnePlus 5G সস্তায় কেনার সুযোগ
HIGHLIGHTS

OnePlus 11R 5G বর্তমান সময়ে দুর্দান্ত ডিলে বিক্রি করা হচ্ছে

ওয়ানপ্লাস ১১আর ৫জি ফোনের 8GB RAM এবং 128GB স্টোরেজ মডেলটি মাত্র 29,999 টাকায় বিক্রি হচ্ছে

পারফরম্যান্সের জন্য ওয়ানপ্লাস ১১ আর ৫জি ফোনে Qualcomm Snapdragon 8+ Gen 1 চিপসেট পাওয়া যাবে

OnePlus 5G প্রিমিয়াম স্মার্টফোন বর্তমান সময়ে দুর্দান্ত ডিলে বিক্রি করা হচ্ছে। আপনি যদি বেশ কয়েকদিন ধরে ওয়ানপ্লাস ফোনটি কেনার কথা ভাবছেন, তবে এটাই সুযোগ। OnePlus 11R 5G এখন পর্যন্ত সবচেয়ে কম দামে বিক্রি হচ্ছে। প্রায় 40 হাজার টাকায় লঞ্চ হওয়া এই ফোনটি মাত্র 27,999 টাকায় আপনার হতে পারে। আসুন জেনে নেওয়া যাক ওয়ানপ্লাস ১১আর ৫জি কীভাবে এত সস্তা দামে কিনতে পারবেন।

OnePlus 5G ফোনের দাম হল কম

ওয়ানপ্লাস ১১আর ৫জি ফোনের 8GB RAM এবং 128GB স্টোরেজ মডেলটি মাত্র 29,999 টাকায় বিক্রি হচ্ছে। গ্রাহকরা ওয়ানপ্লাস ফোনটি অনলাইন শপিং সাইট Amazon থেকে কিনতে পারবেন।

আরও পড়ুন: Upcoming Smartphones May 2024: চলতি সপ্তাহে ভারতে আসছে iQOO, Samsung, Realme, Poco এর চোখ ধাঁধানো স্মার্টফোন

স্মার্টফোনটি কিনতে এখানে ক্লিক করুন

শুধু তাই নয়, যেকোনো ব্যাঙ্ক কার্ড পেমেন্টে গ্রাহকদের 2000 টাকা ছাড় দেওয়া হচ্ছে। যার পরে স্মার্টফোনটি মাত্র 27,000 টাকায় কেনা যেতে পারে। এই দামে স্মার্টফোনের তিনটি মডেলই কেনা যাবে। শুধু তাই নয়, এই অফারটি ওয়ানপ্লাস ১১আর ৫জি ফোনের গত বছর এপ্রিলে লঞ্চ হওয়া সোলার রেড এডিশনেও পাওয়া যাবে।

OnePlus 11R 5G price drop on Amazon
যেকোনো ব্যাঙ্ক কার্ড পেমেন্টে গ্রাহকদের 2000 টাকা ছাড় দেওয়া হচ্ছে

OnePlus 11R ফোনে স্পেসিফিকেশন কী রয়েছে

ডিসপ্লে: ওয়ানপ্লাস ফোনে 6.74 ইঞ্চি FullHD+ ডিসপ্লে সাপোর্ট রয়েছে। এটি 2772 X 1240 পিক্সেল রেজোলিউশন এবং 120Hz রিফ্রেশ রেটে কাজ করবে। এই পাঞ্চ-হোল স্টাইলের স্ক্রিনটি সুপার ফ্লুইড AMOLED প্যানেলে তৈরি করা হয়েছে।

প্রসেসর: পারফরম্যান্সের জন্য ওয়ানপ্লাস ১১ আর ৫জি ফোনে Qualcomm Snapdragon 8+ Gen 1 চিপসেট পাওয়া যাবে। এটি Android 13 অপারেটিং সিস্টামে কাজ করবে।

ক্যামেরা: ফটোগ্রাফির জন্য, ওয়ানপ্লাস ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সাপোর্ট রয়েছে। এতে 50MP Sony IMX890 প্রাইমারি সেন্সর দেওয়া। এর সাথে 8 মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং একটি 2 মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স রয়েছে। ফোনে সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য 16MP ফ্রন্ট ক্যামেরা সাপোর্ট করে।

ব্যাটারি: পাওয়ার দিতে ওয়ানপ্লাস 11আর ৫জি ফোনে 5000mAh ব্যাটারি পাওয়া যাবে। ফোনটি চার্জ দিতে 100W ফাস্ট চার্জিং সহ আসে।

আরও পড়ুন: Upcoming Smartphones May 2024: চলতি সপ্তাহে ভারতে আসছে iQOO, Samsung, Realme, Poco এর চোখ ধাঁধানো স্মার্টফোন

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo