গ্রিকবেঞ্চের লিস্টিং এ অ্যান্ড্রয়েড 8.0 Oreo এর সঙ্গে OnePlus 5 ফোনটিকে দেখা গেছে

গ্রিকবেঞ্চের লিস্টিং এ অ্যান্ড্রয়েড 8.0 Oreo এর সঙ্গে OnePlus 5 ফোনটিকে দেখা গেছে
HIGHLIGHTS

গ্রিকবেঞ্চের লিস্টিং অনুসারে oneplus 5 এ Oreo আপডেট ডিসেম্বরের আগে পাবে বলে মনে করা হচ্ছে

গ্রিকবেঞ্চ বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে OnePlus 5 অ্যান্ড্রয়েড 8.0 Oreo’র সঙ্গে দেখা গেছে। মানে গ্রিকবেঞ্ছের লিস্টিং দেখে এরকম মনে হচ্ছে যে OnePlus ফোনে অ্যান্ড্রয়েডের নতুন স্ক্যানারের পরীক্ষা শুরু করে দিয়েছে আর খুব তাড়াতাড়ি এর আপডেট লঞ্চ করতে পারে।

OnePlus গত সপ্তাহে oneplus 5 এর জন্য অ্যান্ড্রয়েড 8.0 Oreo’র আপডেটের জন্য টিজ করে এটা দেখিয়েছে যে এই আপডেট ডিসেম্বরে পাওয়া যাবে। যেখানে গ্রিকবেঞ্চ লিস্টিং দেখে মনে হচ্ছে যে oneplus 5 ফোনটিতে Oreo’র আপডেট হয়ত ডিসেম্বরের আগে পাবে।

OnePlus সম্প্রতি স্টেবিলিটি আর ক্যামেরার উন্নতির সঙ্গে OnePlus 5 এর জন্য OxygenOS 4.5.10 কে লঞ্চ করেছিল। অ্যান্ড্রয়েড 8.0 Oreo এর বিটা ভার্শানের পরীক্ষা গত বছর লঞ্চ হওয়া OnePlus 3 আর OnePlus 3T তে করা হবে। আর এই দুটি স্মার্টফোনের জন্য শেষ সবথেকে বড় আপডেট হবে। OnePlus 3 আর OnePlus 3T’র পরে আশা করা হচ্ছে যে OnePlus এর বিটা আপডেট তাদের ফ্লায়গশিপ স্মার্টফোন oneplus 5 এ আনবে।

OnePlus 5 স্মার্টফোনটি জুন মাসে লঞ্চ হয়েছিল। এটি 5.5 ইঞ্চির ডিসপ্লে যুক্ত ফোন যার ডিসপ্লের রেজিলিউশান 1080p। এতে কোয়াল্কম স্ন্যাপড্র্যান 835 চিপস্টেক আছে। এই ফোনটি 6GB র‍্যাম/ 64GB স্টোরেজ যুক্ত আর এটি 8GB র‍্যাম ও 128GB স্টোরেজ ভেরিয়েন্টেও পাওয়া যায়।

এই স্মার্টফোনটিতে 16MP’র ওয়াড অ্যাঙ্গেল লেন্স আর 20MP’র টেলিফটো লেন্স ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপের সঙ্গে দেখা গেছে। আর এর সঙ্গে এতে ইলেকট্রনিক ইমেজ স্টেবিলাইজেশানের সঙ্গে 16MP’র ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। 6GB’র ভেরিয়েন্ট ফোনটির দাম 32,999 টাকা আর এর 8GB ভেরিয়েন্টটির দাম 37,999 টাকা। এই ফোনে একটি 3300mAh এর ব্যাটারি দেওয়া হয়েছে। 

Digit.in
Logo
Digit.in
Logo