ONEPLUS 5 সিরিজে ONEPLUS 7 য়ের নতুন ফিচার এল

Updated on 24-Jul-2019
HIGHLIGHTS

OnePlus 5T আর 5 ফোন দুটি ফানটাচ মোড আর স্ক্রিন রেকর্ড ফিচার পেল

জুনের অ্যান্ড্রয়েড সিকিউরিটি আপডেট সহ

OnePlus 5 ফোনটি লঞ্চ হয়েছে বেশ কয়েক বছর হল আর OnePlus 5T লঞ্চ হওয়ার দু বছর পূর্ণ হতে আর কয়েক মাস বাকি আছে। আর এই দুটি ফোন অ্যান্ড্রয়েড Q য়ের আপডেট পাবে তবে তাতে কিছু টা দেরি আছে। আর এখন এই ফোন দুটি নতুন আপডেট পেয়েছে যে আপডেটে OnePlus 7  সিরিজের নতুন কিছু ফিচার্স আছে।

এটি একটি Oxygen OS 9.0.7 আপডেট আর যা দুটি ফোনে ফানটাচ মোড আর স্ক্রিন রেকগজেশান রেকর্ডার যুক্ত। আর এই ফিচার্স OnePlus 7 সিরিজের ফোনে দেখা গেছে। আর ওয়ানপ্লাস দাবি করেছে যে এই ফিচার্স পুরনো ডিভাইসের জন্যও আসবে। আর এই নতুন আপডেট ইউজার্সরা ইন্টারনাল সিস্টেমে অডিও রেকর্ড করতে পারবেন।

চেনলগে এও জানা গেছে যে এই আপডেট জুনের সিকিউরিটি আপডেট পাবে আর এটি সব ল্যান্ডস্কেপ মোড কুইক রিপ্লাই আর স্পিড ডায়ালারের সমস্যা ঠিক করে দেবে।

আপডেট ধিরে ধিরে দেওয়া হচ্ছে আর এই আপডেট আপনারা ম্যানুয়ালি ইন্সটল করতে পারবেন।

OnePlus 5T ফোনে আপনারা 18:9 অ্যাস্পেক্ট রেশিও পাবেন। আর এই ফোনে একটি 6 ইঞ্চির ডিসপ্লে আছে। আর ফোনটি দুটি ভেরিয়েন্টে এসেছে এর বেস ভেরিয়েন্ট 6GB র‍্যাম আর 64GB স্টোরেজের আর এই ফোনের বড় ভেরিয়েন্টটি 8GB র‍্যাম আর 128GB স্টোরেজের। আর এই ফোনে রেয়ার মাইন্ডেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে।

OnePlus 5T তে আপনারা ডুয়াল রেয়ার ক্যামেরাতে 16+20MP র ক্যামেরা পাবেন। আর এই ফোনে এর সঙ্গে একটি 16MP র ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনে আপনারা 3300mAh য়ের ব্যাটারি পাবেন। আর এই ফোনে আপনারা এর সঙ্গে 3.5 mm হেডফোন জ্যাক পাবেন। এই ফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 835 যুক্ত।

Connect On :