OnePlus 5 আর OnePlus 5T ফোন দুটি নতুন অক্সিজেন OS 5.1.6 য়ের আপডেট পেল

Updated on 26-Oct-2018
HIGHLIGHTS

কোম্পানি OnePlus 5 আর OnePlus 5T য়ের জন্য অক্সিজেন OS 5.1.6 আপডেট দিয়েছে আর এটি অ্যান্ড্রয়েড 8.1 ওরিও নির্ভর

OnePlus 5 আর OnePlus 5T কে OnePlus 2017 সালে লঞ্চ করেছিল আর আপনাদের কাছে যদি এই দুটি স্মার্টফোন থেকে থাকে তবে আপনাদের জন্য দারুন খবর এসেছে। দুটি ডিভাইসের জন্যই অক্সিজেন OS য়ের লেটেস্ট ভার্সান 5.1.6 দিয়েছে আর ইউজার্সরা এই আপডেট সফটোয়্যার আপডেট দিয়েছে। আর এটি অভার দ্যা এয়ার ডাউনলোড করা যাবে। আর ইউজার্সরা তাড়াতাড়ি এই আপডেট ডিভাইসে দেখতে পাবেন।

এই আপডেটে কিছু পরিবর্তন আছে। অক্সিজেন OS 5.1.6 অ্যান্ড্রয়েড 8.1 ওরিওর সঙ্গে পাওয়া যাচ্ছে আর সেখানে ইউজার্সরা এবার অ্যান্ড্রয়েড 9 পাইয়ের অপেক্ষা করছে। আর কোম্পানি জানিয়েছে জে OnePlus 3, 3T ,5 আর 5T অ্যান্ড্রয়েড পাইয়ের আপডেট পাবে।

এই আপডেটে ফুল প্রোজেক্ট ট্রাইভাল সাপোর্ট আছে। আর আপডেটে ফোনের কল ভাল হবে আর ব্লুটুথ স্টেবিলাইজেশানের সঙ্গে আসবে আর এটি অক্টোরে অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ আর ভারতে আইডিয়া সেলুলার নেটওয়ার্কে VoLTE কানেক্টিভিটি সাপোর্টের সঙ্গে আসবে।

One Plus 5 কে 2017 সালের মাঝা মাঝি লঞ্চ করা হয়েছিল, আর সেখানে OnePlus 5T ফোনটি নভেম্বর মাসে 2017 সালে লঞ্চ করা হয়েছিল। দুটি ফোনই কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 SoC, 8GB র‍্যাম আর 128GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত। আর এই দুটি ফোনে অ্যান্ড্রয়েড নৌগাটে লঞ্চ করা হয়েছিল তবে এই দুটি তাড়াতাড়ি অ্যান্ড্রয়েড ওরিওর আপডেট পেয়েছিল/ আর এবার ইউজার্সরা এতে অ্যান্ড্রয়েডের নতুন ভার্সান P পাবে।

Connect On :