ওয়ানপ্লাস 3T স্মার্টফোন স্ন্যাপড্রাগন 821 প্রসেসর এবং 3400mAh ক্ষমতা ব্যাটারি সঙ্গে উপস্থিত

ওয়ানপ্লাস 3T স্মার্টফোন স্ন্যাপড্রাগন 821 প্রসেসর এবং 3400mAh ক্ষমতা ব্যাটারি সঙ্গে উপস্থিত
HIGHLIGHTS

ওয়ানপ্লাস 3T চমত্কার স্পিড এবং অসাধারণ ব্যাটারি সঙ্গে পাওয়া যাচ্ছে.

ইন্টারনেটে চলমান কিছু গুজব এর পর অবশেষে ওয়ানপ্লাস তার নতুন স্মার্টফোন ওয়ানপ্লাস 3T কে চালু করছে এবং এই স্মার্টফোন কে ওয়ানপ্লাস 3-র আপগ্রেড সংস্করণ বলা যেতে পারে.

আরও দেখুন : এবার বিনামূল্যে আপনার বাড়িতে পৌঁছে যাবে JIO-র 9টি সিম

আসুন এই স্মার্টফোন এর স্পেকস সম্পর্কে কথা বলি

প্রসেসর : নতুন এই স্মার্টফোনে কোয়ালকম এর নতুন স্ন্যাপড্রাগন 821 প্রসেসর উপস্থিত রয়েছে এবং এর ক্লক স্পিড দুটি কোর্স 1.6Ghz এবং দুটি কোর্স 1.35GHz রয়েছে. এর সঙ্গে এটি অ্যাড্রিনো 530 GPU দিয়ে সজ্জিত করা.

র্যাম : যদিও এই ফোনের লঞ্চ করার আগে কিছু গুজব চলছিল যে স্মার্টফোনে একটি  8GB র্যাম থাকতে পারে কিন্তু নতুন ফোনে রয়েছে একটি 6GB র্যাম.

ইন্টারনাল স্টোরেজ : দুটি ভেরিয়েন্টে এই ফোনে কে চালু করা হয়. এটি কে আপনি 64GB এবং 128GB বিকল্পে নিতে পারবেন. এবং এই স্টোরেজ কে মাইক্রোএসডি কার্ড এর সাহায্যে বাড়াতে পারেন.

ডিসপ্লে: ফোনে একটি 5.5 ইঞ্চি FHD অ্যামোলেড ডিসপ্লে 1920x1080p এর সঙ্গে দেওয়া হয়েছে. সঙ্গে এটি একটি 2.5D কাবার্ডগ্লাস ডিসপ্লে যা গরিলা গ্লাস দ্বারা সুরক্ষিত করা.

ক্যামেরা: এই স্মার্ত্ফনে 16MP রিয়ার ক্যামেরা সোনি IMX298 সেন্সর এর সঙ্গে উপস্থিত রয়েছে. সঙ্গে এতে একটি 16MP এর ফ্রন্ট ক্যামেরা রয়েছে.

অপারেটিং সিস্টেম: স্মার্টফোন অ্যানড্রইড 6.0.1 মার্শমেলো এর উপর করে যা অক্সিজন অপারেটিং সিস্টেম এর উপর ভিত্তি করে করা হয়.

ব্যাটারি: ফোনে একটি শক্তিশালী 3400mAh ক্ষমতা ব্যাটারি রয়েছে.

আরও দেখুন : হোয়াটসঅ্যাপে ভিডিও কলিংয়ের আমন্ত্রণ পেয়েছেন? সাবধান! ওই ফাঁদে পা দেবেন না

আরও দেখুন : মাত্র 17 টাকায় 1GB ডেটা দিছে এয়ারটেল

 

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo