OnePlus 3T আর OnePlus 3 এর ওপেন বিটা চ্যানেলের মাধ্যমে অ্যান্ড্রয়েড 8.0 ওরিওর আপডেট পাচ্ছে

OnePlus 3T আর OnePlus 3 এর ওপেন বিটা চ্যানেলের মাধ্যমে অ্যান্ড্রয়েড 8.0 ওরিওর আপডেট পাচ্ছে
HIGHLIGHTS

OnePlus 3 আর OnePlus 3T’র জন্য অ্যান্ড্রয়েড 8.0 ওরেও একদম শেষর সব থেকে বড় আপডেট হবে। ওপেন চ্যানেল ওরিওর আপডেটের অনুমান করা যায়। এর ফাইনাল আপডেট এই বছর শেষ হওয়ার আগেই চলে আসবে

কোম্পানি oneplus 3 আর OnePlus 3T স্মার্টফোনের জন্য অ্যান্ড্রয়েড 8.0 ওরিওর আপডেটের পরে সম্পূর্ণ হবে। চিনের স্মার্টফোন তৈরির কোম্পানি কিছু সময় আগে বলেছিল যে অ্যান্ড্রয়েড 8.0 ওরিও এই দুটি ডিভাইসের জন্য শেষ সব থেকে বড় আপডেট হবে।

OnePlus এই দুটি স্মার্টফোনের জন্য অ্যান্ড্রয়েড 8.0 ওরিওতে আধারিত ওপেন বিটা দিয়েছে। oneplus 3 আর OnePlus 3T স্মার্টফোনের জন্য ক্লোজ চ্যানেলের মাধ্যমে ওরিওর আপডেট পাওয়া হয়ে গেছে আর এটি প্রথম বার যখন ওপেন বিটা চ্যানেলের মাধ্যমে এটি পাঠানো হয়েছে। ওপেন চ্যানেলের মাধ্যমে ওরিওর আপডেট থেকে অনুমান করা হচ্ছে যে এই আওডেটটি সম্পূর্ণ ভাবে তৈরি হয়নি। গত বছর লঞ্চ হওয়া oneplus 5 এই অ্যান্ড্রয়েড ওরিওর বিটা প্রোগ্রামের অংশ নয়।

Oneplus 3 তাদের বিটা 25 এর মাধ্যমে অ্যান্ড্রয়েড 8.0 ওরিও ROM পাওয়া যাচ্ছে, আর সেখানে oneplus 3t’র ওপেন বিটা 16 এ এই আপডেট পাওয়া যাবে। যারা কোম্পানির ওপেন বিটা প্রোগ্রামে নিজেদের অন্তর্গত করেছে তারা OTA’র আপডেটের জন্য এই আপডেট পাবে। অন্যান্য ইউজার্সদের OnePlus এর সার্ভার থেকে ROM ডাউনলোড করতে হবে। সবসময়ের মতন OnePlus 3 আর OnePlus 3T ইউজার্সদের অ্যান্ড্রয়েড 8.0 ওরিও বিটা আপডেট করার জন্য নিজের ফাইল ব্যাকআপ রাখতে হবে।

কোম্পানি ওরিওর ফিচার্স কেমন তা একবার দেখে নেওয়া জাল এই ডিভাইস গুলির আপডেট পাওয়া গেছে। এই আপডেট সিস্টেম লেভেলে পরিবর্তন নিয়ে এসেছে। যার ফলে পিকচার মোডে পিকচারের সাপোর্ট, ওটফিল, স্মার্ট টেক্সট সিলেকশান, নতুন কুইক সেগমেন্ট ডিজাইনা আর সেপ্টেম্বর সিকুরিটি পেজ আছে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo