OnePlus 5,5T, Oneplus 3 আর OnePlus 3T স্মার্টফোন গুলি অ্যাসিস্টেনের মধ্যে গুগল লেন্স ইন্টিগ্রেশান পেল

Updated on 07-May-2018
HIGHLIGHTS

Google LEns ভিজুয়াল সার্চ ফিচার সবার আগে গত বছর I/0তে লঞ্চ করা হয়েছিল

গুগল লেন্সের বিষয়ে আপনারা নিশ্চই জানেন, আর সাহায্যে আপনারা যে কোন দরকারি তথ্য ছবির সাহায্যে পেতে পারেন। আর এই ফিচারটি আসার প্রায় বছর খানেক হয়ে গেছে। আর এই ফিচারটি গত বছর I/0 তে আনা হয়েছিল। আর এবার এটি গুগল অ্যাসিস্টেন্সের সঙ্গে মার্জ করা হয়েছে। আর এই ফিচার গুগল তাদের নিজেদের পিক্সাল আর নেক্সাস ফোনে দিচ্ছিল কিন্তু এবার এটি আরও কিছু মডেলে দেওয়া শুরু হয়েছে।

এবার এই ফিচারটি গুগল অ্যাসিস্টেন্সে ইন্টিগ্রেটেড করা হয়েছে আর এর মানে এই যে এই ফিচারটি এবার গুগল লেন্স, গুগল অ্যাসিস্টেন্সের ভেতরে থাকবে, আর এর সঙ্গে এবার এই ফিচারটি oneplus 3, oneplus 3t, oneplus 5 আর OnePlus 5T স্মার্টফোন গুলিতে দেওয়াহ্যেছে। আর এই ফিচারটি সবার আগে একটি রেডিট ইউজারের মাধ্যমে সামনে এসেছিল।

পাওয়ারব্যাঙ্কের ‘পাওয়ারে’ এবার মাত হবে সব! এই পাওয়ারব্যাঙ্ক গুলি ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাচ্ছে

এই ইন্টিগ্রেশানের পরে গুগল অ্যাসিস্টেন্সের বটম কর্নারে আপনারা গুগল লেন্সের সাহায্যে একটি আইকন দেখতে পারবেন। আর এই আইকনে ট্যাপ করলে আপনার ক্যামেরা ওপেন হয়ে যাবে আর এর পরে এর মাঝে গিয়ে আপনারা এই বিষয়ে খবর পাবেন।

আর এবার গুগল এই অ্যাসিস্টেন্স চিনে নেবে আর আপনারা এর বিষয়ে পরিণাম দেখা শুরু করে দেবে। আর এই আপডেটকে OnePlus এই চারটি স্মার্টফোনের নয় দিয়েছে, তবে এই ইউজার্সরা নিজেদের ডিভাইসে এই ফিচারটি ব্যাবহার করার আগে ল্যাঙ্গুয়েজ অপশানে ইংরেজি বাছতে হবে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

আর এই আপডেট স্যামসংয়ের গ্যালাক্সি S9 স্মার্টফোনটিতেও থাকবে আর এছাড়া স্যামসং গ্যালাক্সি S8 আর Samsug Galaxy Note 8 স্মার্টফোনটি দেওয়া হয়েছে। আর এছাড়া গুগলের মাধ্যমে এই খবর দেওয়া হয়েছে আর অন্য স্মার্টফোনে এই আপডেট কবের মধ্যে দেওয়া হবে তা জানা যায়নি। আর আপনারা যদি আগেই অ্যাসিস্টেন্স ব্যাবহার করে থাকেন তবে আপনাদের জানিয়ে রাখি যে এই নতুন ফিচারটি আপনাদের জন্য ভাল হতে পারে। আর এটি ব্যাবহার করে আপনারা বেশ ভাল অভিজ্ঞতা পাবেন।

Connect On :