OnePlus 3 আর OnePlus 3T তে OxygenOS 4.5.0 এর আপডেট পাওয়া যাবে

Updated on 27-Sep-2017
HIGHLIGHTS

OnePlus 3 আর OnePlus 3T তে এবার গেমিং ডু ন্ট ডিস্টারবের মতন ফিচার্সও থাকবে

ওয়ানপ্লাস oneplus 3  আর OnePlus 3T স্মার্টফোনের জন্য OxygenOS শুরু করে দিয়েছে। এই আপডেট ওপেন বিটাতে দেখা গেছে তেমন কিছু ফিচার্স নিয়ে এসছে। নতুন আপডেটের সঙ্গে কোম্পানি Oneplus 3 আর OnePlus 3T ‘র ক্যামেরা সফটোয়্যারের জন্য ওয়ানপ্লাস ওয়াটারমার্ক নিয়ে এসেছে। এই আপডেটটি গ্যালারি আপডেট ওয়াটারমার্ক আর রিডিজাইন ইমেজ নিয়ে আসে।

OxygenOS 4.5.0 এর সঙ্গে OnePlus 3 আর OnePlus 3T’র লিফট আপনি ডিসপ্লে ফিচার্স সাপোর্ট করে। কোম্পানি স্টেটস বার আর লো প্রাইভবেন্টারি নোটিফিকেশানের সাপোর্টও দিচ্ছে। এই আপডেট থেকে গেমিং ডু ন্ট ডিস্টারবও আছে। যা Oneplus 3 আর OnePlus 3T ইউজার্সদের গেম খেলার সময় আসা সমস্যা বন্ধ করছে। পার্সনাল ফাইল সিকিউর করার জন্য এই ফাইল ম্যানেজার সিকিওর বক্স এর সঙ্গে আসছে। এই আপডেট নাইটে মোড আর নিউ ওয়ান প্লাস স্লট ফন্টও নিয়ে এসেছে।

আপডেটের সঙ্গে কিছু ফিচার্সও যোগ হয়েছে। যা রিডিজাইন করা হয়েছে ড্যাশ চার্জার অ্যানিমেশান আর কলিং UI আছে। এই আপডেটের জন্য সিস্টেম স্টেবিলিটি আর ব্যাটারি লাইফও ইম্প্রুভড হয়েছে। কোম্পানি গত মাসে তাদের ফ্ল্যাগশিপ OnePlus 5 স্মার্টফোনের জন্য অক্সিজেন 4.5.10ও শুরু করে দিয়েছিল।

Oneplus 3  আর OnePlus 3T’র জন্য নতুন OxygenOS 4.5.0 এখনও অ্যান্ড্রয়েড 7.1.1 নৌগাটে আছে। আর আপাতত আপডেট ওভার দা ইয়ার (OTA) আপডেট রূপে শুরু করা হবে। অ্যান্ড্রয়েড 8.0 Oreo ইন দা ডিভাইস এর জন্য শেষ শেষ প্রধান আপডেট হবে।

Connect On :