OnePlus 3 আর OnePlus 3T স্মার্টফোন দুটি ফেস আনলক ফিচার পাচ্ছে

Updated on 29-May-2018
HIGHLIGHTS

এই আপডেট রিডিফাইন সেলফ UI আর অ্যাপ শর্টকাটের জন্য নতুন ডিজাইন নিয়ে এসেছে

OnePlus তাদের 2016 সালের স্মার্টফোন OnePlus3 আর OnePlus 3T ডিভাইসের জন্য নতুন আপডেট নিয়ে এসেছে। এই নতুন আপডেটে ডিভাইসের নয় ফেস আনলক ফিচার আর মের সিকিউরিটি পেজ আছে।

OnePlus 3 আর OnePlus 3T স্মার্টফোনের জন্য এই আপডেট Oxygen OS 5.0.3 হিসাবে এসেছে। আর ইউজার্সরা OnePlus 5Tয়ের সঙ্গে আসা ফেস আনলক ফিচারের জন্য ইচ্ছুক ছিল কিন্তু পরে এই আপডেট OnePlus5 য়ের ইউজার্সরা পাচ্ছে। এটাও দেখা ভাল যে সিকিউরিটি পেজের আপডেট করা যেতে পারে। আর এর শেষ সিকিউরিটি পেজের আপডেট 2017 তে এসেছিল। আর এই আপডেট রডিফাইন সেলফ UI আর অ্যাপ শর্টকাটের জন্য নতুন ডিজাইন নিয়ে এসেছে। আর এছাড়া এটি গ্যালারি অ্যাপ, ফাইল ম্যানেজ আর ওয়েদারের নতুন ফিচার আছে।

OnePlus 3 স্মার্টফোনটির বিষয়ে আমরা যদি কথা বলি তবে এই ডিভাইসে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 821 প্রসেসার অ্যাড্রিনো 530 GPU য়ের সঙ্গে আছে। আর এটি কোয়াড কোর প্রসেসারের ক্লক স্পিড 2.3GHz। আর এছাড়া এই ডিভাইসের র‍্যাম 6GB আর ইন্টারনাল স্টোরেজ 64GB আর 128GB অপশানের আছে। আর এই স্মার্টফোনে একটি 16MPর ক্যামেরা আর স্যামসংয়ের f/2.0 অ্যাপার্চার যুক্ত সেন্সার আছে। আর এতে বড় ব্যাটারি দেওয়া হয়েছে। ফোনটির ব্যাটারি 3400mAh।

ভায়াঃ  

Connect On :