OnePlus 3 / 3T’র OnePlus 5T’র মতন ফেস আনল্ক ফিচারের সঙ্গে আসতে পারে

OnePlus 3 / 3T’র OnePlus 5T’র মতন ফেস আনল্ক ফিচারের সঙ্গে আসতে পারে
HIGHLIGHTS

সম্প্রতি OnePlus, OnePlus 5 স্মার্টফোনটির জন্য ফেস আনলকের সুবিধার কথা ঘোষনা করেছে আর OnePlus 3 / 3T ইউজার্সদের কাছে জানতে চেয়েছে যে তারা তাদের ফোনে এই সুবিধাটি চায় কিনা

OnePlus 5T ফোনটির ফেস আনলকের সুবিধা খুব তাড়াতাড়ি OnePlus 3 আর 3T স্মার্টফোনটিতে দেখা যেতে পারে। OnePlus এর কো ফাইন্ডার কার্ল পেই সম্প্রতি জানিয়েছেন যে OnePlus 5 খুব তাড়াতাড়ি ওপেন বিটার ফেসিয়াল রেকগজিশান ফিচার পাবে আর OnePlus 3/3Tফনেও এই ফিচারটি থাকতে পারে।

কার্ল একটি পোস্টে, OnePlus 3/3T ইউজার্সদের বলেছেন যে, “আমরা আমাদের OnePlus 3 আর 3T ইউজার্সদের কাছে জানতে চায় যে তারা কি ফেস আনলক ফিচারটি চান”? আ পরে তিবনি একটি টুইটও পোস্ট করেছেন যাতে OnePlus 3 আর 3T ইউজার্সদের কাছে এই এক্রি প্রশ্ন করেছেন আর বলেছেন যে কোম্পানি যদি প্রক্রিয়া পায় তবে খুব  সম্ভবত OnePlus 3 আর 3Tতে ফেস আনলক ফিচার দিতে পারে।

কোম্পানি খুব তাড়াতাড়ি আগামী ওপেন বিটা বিল্ডের মাধ্যমে OnePlus 5এর জন্য ফেস আনলক ফিচার নিয়ে আসবে। এটি একটি বিটা আপডেট হবে তাই এতে সমস্যা দেখা দিতে পারে বা এতে বাগ থাকতে পারে। কোম্পানি বলেছে যে প্রাথমিক পরীক্ষা চালানোর পরে তারা দেখবে যে সারা বিশ্বের OnePlus 5 ইউজার্সদের জন্য এই ফেস আনলক ফিচার অফিসিয়ালি রিলিজ করা হবেকিনা।

নভেম্বর মাসে Oneplus, OnePlus 3  আর OnePlus 3T এর জন্য অ্যান্ড্রয়েড Oreo’র আপডেট শুরু করে দিয়েছে। কোম্পানি প্রথম ঘোষনায় অ্যান্ড্রয়েড Oreo’র দুটি স্মার্টফোনের জন্য শেষ প্রধান আপডেট হবে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo