OnePlus 13 ফোনে ডিজাইন লিক, ক্যামেরা মডিউলে হবে বড় বদল

Updated on 27-Sep-2024
HIGHLIGHTS

OnePlus কোম্পানির আপকামিং ফ্ল্যাগশিপ স্মার্টফোন OnePlus 13 আগামী মাসে বাজারে আসতে পারে

আশা করা হচ্ছে যে আপকামিং ফোনের ক্যামেরা মডিউলে বদল করা হবে

সম্প্রতি আশা রিপোর্ট দাবি করা হয়েছে যে আপকামিং ফোনটি কোয়ালকম এর Snapdragon 8 Gen 4 প্রসেসর সহ আসা প্রথম ডিভাইস হতে পারে

OnePlus কোম্পানির আপকামিং ফ্ল্যাগশিপ স্মার্টফোন OnePlus 13 আগামী মাসে বাজারে আসতে পারে। তবে এখনও আপকামিং ওয়ানপ্লাস 13 ফোন সম্পর্কে লিক প্রকাশ হয় চলেছে। লেটেস্ট আপডেট থেকে জানা গেছে যে কোম্পানি আপকামিং ফোনের রিয়ার ডিজাইনের বদল করতে পারে। যার মানে ওয়ানপ্লাস 13 ফোনটি নতুন লুক সহ আসবে।

আশা করা হচ্ছে যে আপকামিং ফোনের ক্যামেরা মডিউলে বদল করা হবে। সম্প্রতি আশা রিপোর্ট দাবি করা হয়েছে যে আপকামিং ফোনটি কোয়ালকম এর Snapdragon 8 Gen 4 প্রসেসর সহ আসা প্রথম ডিভাইস হতে পারে।

আরও পড়ুন: iPhone 15 ফোনে 30 হাজার টাকার ছাড়! Amazon GIF সেলে অর্ধেক দামে কেনার সুযোগ

OnePlus 13 ফোনের ক্যামেরা মডিউলে হবে বড় বদল

ওয়ানপ্লাস 13 অক্টোবরের শেষের দিকে চীনের বাজারে আসতে পারে। ফোনটি সম্পর্কে চীনের জনপ্রিয় ডিজিটাল চ্যাট স্টেশন একটি ছবি পোস্ট করেছে। এখানে দেওয়া ছবিটি প্রোটেক্টিভ কভারের সাথে পোস্ট করা হয়েছে। এতে ফোনের পুরো রিয়ার প্যানেল ডিজাইন দেখা যাচ্ছে না তবে ক্যামেরা মডিউল দেখা যাচ্ছে।

এই ডিজাইন থেকে বলা হচ্ছে যে ফোনের টেলিফটো লেন্স আগের থেকে বেশি এডভান্স হতে পারে। ফোনের টেলিফটো লেন্স 3X অপ্টিকল জুম সহ আসতে পারে। লিক অনুযায়ী, আপকামিং ফোনের মেইন সেন্সর LYT-808 সেন্সর সহ আসতে পারে। এটি OIS সাপোর্টও করবে। এছাড়া ফোনে আল্ট্রা-ওয়াইড এবং টেলিফটো সেন্সরও থাকবে বলে আশা করা হচ্ছে।

সম্প্রতি রিপোর্ট থেকে প্রকাশ হয়েছে যে OnePlus 13 ফোনে 24GB পর্যন্ত RAM থাকতে পারে। এই স্মার্টফোনে 6.8-ইঞ্চি 2K ডিসপ্লে থাকতে পারে। এছাড়া পাওয়ার দিতে 6000mAh ব্যাটারি থাকবে বলে জানা গেছে যা 100W ওয়্যারড এবং 50W ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করতে পারে।

আরও পড়ুন: BSNL এর জনপ্রিয় সস্তা রিচার্জ প্ল্যানে হল বড় বদল, ডেটা বাড়িয়ে কমিয়ে দিল এই সুবিধা

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :