OnePlus 13 এর রেন্ডার লঞ্চের আগেই প্রকাশ, জেনে নিন কেমন হবে ফোনের ডিজাইন এবং স্পেক্স

OnePlus 13 এর রেন্ডার লঞ্চের আগেই প্রকাশ, জেনে নিন কেমন হবে ফোনের ডিজাইন এবং স্পেক্স
HIGHLIGHTS

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন Wiebo সাইটে OnePlus 13 ফোনের প্রথম ডিজাইন রেন্ডার শেয়ার করেছে

ওয়ানপ্লাস 13 ফোনে আগের মতোই সার্কুলার ক্যামেরা মডিউল বাম দিকে দেখা যাচ্ছে

OnePlus এই মাসের শেষে তার আপকামিং ফ্ল্যাগশিপ স্মার্টফোন OnePlus 13 লঞ্চ করবে

OnePlus এই মাসের শেষে তার আপকামিং ফ্ল্যাগশিপ স্মার্টফোন OnePlus 13 লঞ্চ করবে। তবে টেক কোম্পানি এখন পর্যন্ত অফিসিয়ালি স্মার্টফোন সম্পর্কে কিছু জানায়নি। আপকামিং ওয়ানপ্লাস 13 সম্পর্কে লিক থেকে অনেক কিছু জানা গেছে। এটি প্রথমে চীনে লঞ্চ করা হবে। যার পরে এটি ভারত সহ অন্যান্য বাজারে আনা হবে।

লঞ্চের আগেই ওয়ানপ্লাস 13 ফোনটি একটি চীনা সোশ্যাল মিডিয়া সাইটে লেটেস্ট ছবি প্রকাশ হয়েছে। সম্প্রতি লিকে টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন Wiebo সাইটে ওয়ানপ্লাস 13 ফোনের প্রথম ডিজাইন রেন্ডার শেয়ার করেছে। তবে ছবি পোস্ট করার পর কিছুক্ষনে সরিয়ে দেওয়া হয়েছে। আসুন জেনে নেওয়া যাক ওয়ানপ্লাস 13 ফোনে কী থাকবে বিশেষ।

আরও পড়ুন: মাত্র 101 টাকায় Unlimited 5G ডেটা, দিওয়ালির আগে Jio এর বড় ধামাকা

OnePlus 13 ফোনের কেমন হবে ডিজাইন

লিক ছবি অনুযায়ী, ওয়ানপ্লাস 13 ফোনে আগের মতোই সার্কুলার ক্যামেরা মডিউল বাম দিকে দেখা যাচ্ছে। তবে এতে সেই গ্রিল দেওয়া নেই এবার, যা ক্যামেরার ধারে দেওয়া থাকে। এর পরিবর্তে একটি পাতলা স্ট্রিপ দেওয়া যা Hasselblad লোগোর ঠিক ডান দিকে দেওয়া।

OnePlus 13 renders image leaked

ছবি থেকে অনুমান করা হচ্ছে যে আপকামিং ওয়ানপ্লাস ফোনে কোনও বড় বদল দেখা যাবে না। তবে আগের মডেলের তুলনায় নতুন ওয়ানপ্লাস ফোনের স্পেসিফিকেশন এবং ফিচার আপগ্রেড হবে। এছাড়া ফোনটি দুটি কালার অপশনে দেখা যাচ্ছে। এতে গ্রে এবং লাইট সিলভার/সিয়ান বিকল্প রয়েছে।

ওয়ানপ্লাস 13 ফোনে স্পেসিফিকেশন এবং ফিচার কী থাকবে

ডিসপ্লে: ওয়ানপ্লাস 13 ফোনে 6.82-ইঞ্চির 2K BOE X2 10-বিট LTPO মাইক্রো-কর্ভড ডিসপ্লে থাকবে বলে জানা গেছে। এটি 120Hz রিফ্রেশ রেটে কাজ করবে। ফোনের ফ্রন্টে সেলফি তোলার জন্য পঞ্চ হোল কটআউট ডিজাইন দেওয়া যেতে পারে।

প্রসেসর: আপকামিং ওয়ানপ্লাস ফ্ল্যাগশিপ স্মার্টফোন কোয়ালকম Snapdragon 8 Elit চিপসেট সহ আসবে। এর সাথে 24GB পর্যন্ত RAM এবং 512GB স্টোরেজ থাকবে বলে আশা করা হচ্ছে।

ক্যামেরা: ফটোগ্রাফির জন্য ফোনের রিয়ারে LED Flash সহ ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে। এতে 50MP Sony LYT808 প্রাইমারি সেন্সর, 50MP LYT600 পেরিস্কোপ টেলিফটো জুম সেন্সর এবং 50MP আল্ট্রাওয়াইড লেন্স থাকতে পারে।

ব্যাটারি: পাওয়ার দিতে ওয়ানপ্লাস ফোনে 100W ফাস্ট চার্জিং সহ 6000mAh এর বড় ব্যাটারি দেওয়া যেতে পারে।

আরও পড়ুন: 50MP ক্যামেরা সহ Samsung Galaxy A16 5G ভারতে লঞ্চ, 6 বছর পর্যন্ত লাগবে না কোনো নতুন ফোন

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo