লঞ্চের আগে প্রকাশ হল OnePlus 13 5G ফোনের স্পেক্স, 24GB RAM এবং 6000mAh ব্যাটারি সহ আর কী থাকবে জানুন

লঞ্চের আগে প্রকাশ হল OnePlus 13 5G ফোনের স্পেক্স, 24GB RAM এবং 6000mAh ব্যাটারি সহ আর কী থাকবে জানুন
HIGHLIGHTS

লঞ্চের আগেই আপকামিং স্মার্টফোন OnePlus 13 এর একাধিক লিক অনলাইনে প্রকাশ হয়েছে

ওয়ানপ্লাস 13 ফোনটি 6000mAh এর বড় ব্যাটারি সহ আসবে

চীনার একটি টিজারে নিশ্চিত করা হয়েছে যে আপকামিং ওয়ানপ্লাস ফোনটি ওয়্যারলেস চার্জিং সাপোর্ট থাকবে

মাত্র 8 মাস আগে ভারতে OnePlus 12 লঞ্চ হয়েছিল। এখন কোম্পানি তার নতুন OnePlus 13 5G ফোন লঞ্চ করতে প্রস্তুতি নিচ্ছে। লঞ্চের আগেই আপকামিং স্মার্টফোন ওয়ানপ্লাস 13 এর একাধিক লিক অনলাইনে প্রকাশ হয়েছে। অক্টোবর মাসের যেকোনো দিনে চীনের বাজারে আসতে পারেন প্রিমিয়াম Android Phone, সাথে ভারত সহ অন্য বাজারেও এন্ট্রি করবে।

একের পর এক নতুন চমক নিয়ে আসছে নতুন ওয়ানপ্লাস ফোন। আপকামিং স্মার্টফোন সম্পর্কে সম্প্রতি চাইনা হেড Louis Lee এর তরফে টিজ করা হয়েছে। এখন একটি নতুন রিপোর্টে আপকামিং ফোনের চার্জিং ডিটেল প্রকাশ হয়েছে। আসুন দেখে নেওয়া যাক নতুন ওয়ানপ্লাস 13 ফোনে কী বিশেষ থাকবে।

আরও পড়ুন: 12000 টাকার কম দামে বিক্রি হচ্ছে Realme 12x 5G ফোন, 50MP ক্যামেরা এবং 8GB RAM রয়েছে

OnePlus 13 5G ফোনে কেমন থাকবে চার্জিং ডিটেল

OnePlus-13

গিজমোচাইনা এর একট রিপোর্ট অনুযায়ী, চীনেরে সোশ্যাল মিডিয়া সাইটে একটি ইউজার আপকামিং ওয়ানপ্লাস 13 ফোনের ব্যাম্বু কেস সম্পর্কে একটি প্রশ্ন করে, যেখানে লিউ জানিয়েছে যে এমন কোনো কভার থাকবে না ফোনে। চীনার একটি টিজারে নিশ্চিত করা হয়েছে যে আপকামিং ওয়ানপ্লাস ফোনটি ওয়্যারলেস চার্জিং সাপোর্ট থাকবে। এটি ম্যাগনেটিক ওয়্যারলেস চার্জিং সহ আসতে পারে। রিপোর্টে জানানো হয়েছে যে এই ফিচারটি Apple এর MagSafe এর মতো কাজ করবে।

বড় ব্যাটারি এবং ফাস্ট চার্জিং

ব্যাটারির কথা বললে, ওয়ানপ্লাস 13 ফোনটি 6000mAh এর বড় ব্যাটারি সহ আসবে। বলে দি যে এর আগে ওয়ানপ্লাস 12 ফোনে 5400mAh ব্যাটারি অফার করা হয়েছিল। খবর অনুযায়ী, আপকামিং ফোনে 100W ওয়্যারড চার্জিং দেওয়া হবে।

আগের ডিভাইসের তুলনায় থাকবে বড় ডিসপ্লে

ডিসপ্লের কথা বললে, ওয়ানপ্লাস 12 এর তুলনায় ওয়ানপ্লাস 13 ফোনে বড় স্ক্রিন পাওয়া যাবে। আশা করা হচ্ছে যে আপকামিং ফোনটি 6.8-ইঞ্চি ফ্ল্যাট স্ক্রিন সহ কর্ভড গ্লাস থাকবে। এছাড়া এটি 2K 10-bit LTPO BOE X2 OLED ডিসপ্লে সহ 120Hz রিফ্রেশ রেট সাপোর্ট করতে পারে।

OnePlus 13 Camera Upgrade

প্রসেসর কী থাকবে

পারফরম্যান্সের জন্য আপকামিং ওয়ানপ্লাস 13 ফোনে Snapdragon 8 Gen 4 চিপসেট দেওয়া যেতে পারে। আপকামিং ডিভাইসটি এই প্রসেসরের সাথে আসা প্রথম ফোন হতে পারে। এর সাথে ফোনে 24GB RAM এবং 1TB পর্যন্ত স্টোরেজ থাকবে বলে খবর রয়েছে, যা এই ফোনটিকে সবচেয়ে পাওয়ারফুল স্মার্টফোন করে তুলবে।

আপগ্রেডেড ক্যামেরা

ফটোগ্রাফির ক্ষেত্রে ওয়ানপ্লাস 13 ফোনে 50MP Sony LYT-808 প্রাইমারি সেন্সর, 50MP আল্ট্রা ওয়াইড লেন্স এবং 3x অপটিকাল জুম সহ 50MP পেরিস্কোপ টেলিফটো লেন্স দেওয়া যেতে পারে।

কত দামে আসবে আপকামিং OnePlus 13 স্মার্টফোনটি

অনুমান করা হচ্ছে যে প্রিমিয়াম ফিচার সহ ওয়াপ্লাস 13 ফোনটি আগের ওয়ানপ্লাস 12 এর তুলনায় বেশি দামে আসবে। বলে দি ওয়ানপ্লাস 12 ফোনটি 64,999 টাকায় ভারতে লঞ্চ হয়েছিল।

আরও পড়ুন: 200 টাকারও কম খরচে BSNL এর 5টি সস্তা রিচার্জ প্ল্যান, পুরো 28 দিন আনলিমিটেড কলিং এবং 2GB পর্যন্ত ডেটা

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo