OnePlus 13: আপগ্রেড ক্যামেরা সেটআপ সহ থাকবে Snapdragon 8 Gen 4 প্রসেসর, লিক হল ফিচার

OnePlus 13: আপগ্রেড ক্যামেরা সেটআপ সহ থাকবে Snapdragon 8 Gen 4 প্রসেসর, লিক হল ফিচার
HIGHLIGHTS

OnePlus 12 Series এর পর এবার কোম্পানি OnePlus 13 Series লঞ্চ করতে চলেছে

নতুন লিক থেকে ফোনের ক্যামেরা সেটআপ এবং প্রসেসর সম্পর্কে জানা গেছে

আপকামিং ওয়ানপ্লাস ১৩ ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা থাকতে পারে, যা 50MP সেন্সর সহ আসবে

OnePlus কোম্পানি তার ফ্ল্যাগশিপ ডিভাইসের লিস্টে আরেকটি স্মার্টফোন যোগ করতে চলেছে। OnePlus 12 Series এর পর এবার কোম্পানি OnePlus 13 Series লঞ্চ করতে চলেছে। ওয়ানপ্লাস এর আপকামিং সিরিজে কোম্পানি দুর্দান্ত ফিচার অফার করবে বলে আশা করা হচ্ছে।

লিক অনুযায়ী, ওয়ানপ্লাস তার নতুন সিরিজে কাজ শুরু করে দিয়েছে। এটি ওয়ানপ্লাস ১৩ হতে পারে। আপকামিং ফোনের বাজারে আসার আগেই একাধিক লিক প্রকাশ হয়েছে। সম্প্রতি জানা গেছে যে ফোনে 2K 8T LTPO ডিসপ্লে দেওয়া হবে। এখন একটি নতুন লিক থেকে ফোনের ক্যামেরা সেটআপ এবং প্রসেসর সম্পর্কে জানা গেছে।

আরও পড়ুন: Vivo X Fold3 Pro: 32+32 সেলফি ক্যামেরা সহ সবচেয়ে পাতলা এবং হালকা ফোল্ডেবাল ফোন ভারতে লঞ্চ, Samsung, OnePlus কে দেবে টেক্কা

ক্যামেরা ফোকস ফোন হবে OnePlus13 Series

রিপোর্ট অনুযায়ী ওয়ানপ্লাস ১৩ ফোনে কোম্পানি বেশি ক্যামেরা ফোকস করতে চলেছে। আপকামিং ওয়ানপ্লাস ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা থাকতে পারে, যা 50MP সেন্সর সহ আসবে। খবর অনুযায়ী, ট্রিপল ক্যামেরা সেন্সরে একটি প্রাইমারি সেন্সর হবে এবং বাকি দুটি আল্ট্রাওয়াইড এবং টেলিফটো সেন্সর থাকবে।

OnePlus 13
ওয়ানপ্লাস ১৩ ফোনে কোম্পানি বেশি ক্যামেরা ফোকস করতে চলেছে

ওয়ানপ্লাস ১৩ ফোনের ক্যামেরা 3X অপটিকাল জুম সহ আসতে পারে। মনে করিয়ে দি যে কোম্পানির আগের মডেল ওয়ানপ্লাস ১২ ফোনে 50MP প্রাইমারি সেন্সর, 64MP টেলিফটো সেন্সর এবং 48MP আল্ট্রা ওয়াইড সেন্সর দেওয়া হয়েছিল।

OnePlus 13 ফোনের স্পেসিফিকেশন কী থাকতে পারে

ডিসপ্লে: লিক অনুযায়ী ওয়ানপ্লাস ১৩ ফোনে কাস্টম ডিসপ্লে থাকবে বলে জানা গেছে। এটি 6.8-ইঞ্চি সহ 2K 8T LTPO সাপোর্ট করবে।

প্রসেসর: ফোনে প্রসেসর হিসেবে কোয়ালকম Snapdragon 8 Gen 4 থাকতে পারে, যা অক্টোবর মাসে বাজারে আনা হবে।

ব্যাটারি: ওয়ানপ্লাস ফোনে বড় ব্যাটারি দেওয়া যেতে পারে, যা 6000mAh সাইজের হবে। এটি চার্জ করতে এতে 100W ফাস্ট চার্জিং ফিচার থাকতে পারে।

আরও পড়ুন: 200MP মেইন ক্যামেরা এবং 67W চার্জিং সহ Redmi ফোনে বাম্পার ছাড়, 3000 টাকা সস্তায় কেনার সুযোগ

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo