পেরিস্কোপ লেন্স সহ লঞ্চ হবে Oneplus 12 ফোন, মিলবে কোয়ালকম এর পাওয়ারফুল প্রসেসর

পেরিস্কোপ লেন্স সহ লঞ্চ হবে Oneplus 12 ফোন, মিলবে কোয়ালকম এর পাওয়ারফুল প্রসেসর
HIGHLIGHTS

ওয়ানপ্লাস আপকামিং ফোন Oneplus 12 হতে চলেছে

ওয়ানপ্লাস 12 সম্পর্কে চিনি মাইক্রোব্লগিং সাইট Weibo-এ ডিজিটাল চ্যাট স্টেশন শেয়ার করেছে

এই নতুন Oneplus ফোনে Qualcomm Snapdragon 8 Gen 3 চিপসেট দেওয়া হবে

OnePlus তার আগামী ফোনে কাজ করা শুরু করে দিয়েছে। খবর অনুযায়ী, কোম্পানির আপকামিং ফোন Oneplus 12 হতে চলেছে। Oneplus 11 5G ফোন আপাতত এই বছরে ফেব্রুয়ারি মাসে লঞ্চ করা হয়েছিল। সম্প্রতি একটি নতুন লিকে জানা গেছে যে কোম্পানি Oneplus 12 ফোনে কাজ করছে।

একটি লিক থেকে Oneplus 12 সম্পর্কে জানা গিয়েছে। এখান থেকে Oneplus 12 এর স্পেসিফিকেশনের সম্পর্কে বলা হয়েছে, যেখানে OnePlus 12 ফোনের ক্যামেরা এবং প্রসেসর এর বিষয় বলা হয়েছে।

OnePlus 12 ফোনে কী থাকবে বিশেষ

ওয়ানপ্লাস 12 সম্পর্কে চিনি মাইক্রোব্লগিং সাইট Weibo-এ ডিজিটাল চ্যাট স্টেশন শেয়ার করেছে। টিপস্টারের দাবি অনুযায়ী, এই নতুন Oneplus ফোনে Qualcomm Snapdragon 8 Gen 3 চিপসেট দেওয়া হবে। বলে দি যে টিপস্টার দাবি করেছে যে, কোম্পানি বর্তমানে "SM8650" প্রোডাক্টগুলিতে একটি নতুন পেরিস্কোপ ক্যামেরার টেস্টিং করছে।

আরও পড়ুন: Infinix আনছে Note series এর নতুন স্মার্টফোন, থাকবে 108 মেগাপিক্সেল ক্যামেরা

লিক থেকে আরও জানা গিয়েছে যে Snapdragon 8 Gen 3 এর ঘোষনা এই বছরের শেষে হবে। অন্যদিকে আশা করা হচ্ছে যে OnePlus 12 ফোনটি হাই-এন্ড প্রসেসর সহ আনা হবে।

এর পাশপাশি, আরেকটি টিপস্টার ম্যাক্স জাম্বর জানিয়েছে যে চিনি কোম্পানি তার আগামী 2024 ফ্ল্যাগশিপ স্মার্টফোনে ক্যামেরার ক্ষেত্রে বেশ কয়েকটি আপগ্রেড আনতে চলেছে। এতে নতুন পেরিস্কোপ লেন্স এর টেস্টিংও যুক্ত রয়েছে। তবে এখন এই সম্পর্কে কোনো অফিসিয়াল তথ্য সামনে আসেনি।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo