OnePlus 12 Specifications Leaked: অনলাইনে ফাঁস হল ওয়ানপ্লাস-এর আপকামিং ফ্ল্যাগশিপ ফোনের তথ্য, Snapdragon প্রসেসর সহ থাকবে এই ফিচার

OnePlus 12 Specifications Leaked: অনলাইনে ফাঁস হল ওয়ানপ্লাস-এর আপকামিং ফ্ল্যাগশিপ ফোনের তথ্য, Snapdragon প্রসেসর সহ থাকবে এই ফিচার
HIGHLIGHTS

OnePlus 12 ফোনটির একাধিক তথ্য ফাঁস হয়ে গেল অনলাইনে

এই ফোনটি Snapdragon 8 Gen 3 প্রসেসর নিয়ে লঞ্চ করতে পারে

5400mAh ব্যাটারি থাকবে বলেই জানানো হয়েছে

OnePlus 12 নিয়ে ইতিমধ্যেই এই কোম্পানি কাজ শুরু করে দিয়েছে। ফোনটি হয়তো চলতি বছরের ডিসেম্বরে বা 2024 এর একদম শুরুতেই লঞ্চ করবে। কিন্তু সেই লঞ্চের আগেই এই ফোনের সম্পর্কে একাধিক তথ্য অনলাইনে ফাঁস হয়ে গেল। 

জানা গিয়েছে OnePlus 12 ফোনটি নাকি AMOLED ডিসপ্লে নিয়ে লঞ্চ করবে, সেখানে 2K রেজোলিউশন এবং 120 HZ রিফ্রেশ রেট পাওয়া যাবে। ফলে বুঝতেই পারছেন যে এই ফোনে গ্রাহকরা একটা দারুন ভিউয়িং এক্সপিরিয়েন্স পাবেন। 

এছাড়া জানা গিয়েছে এই ফোনটি এখনও লঞ্চ না হওয়া, Snapdragon -এর লেটেস্ট, শক্তিশালী প্রসেসর Snapdragon 8 Gen 3 প্রসেসর নিয়ে লঞ্চ করবে। ফলে দুর্দান্ত পারফরমেন্স পাওয়ার সুযোগ তো একটা থাকছেই। কোনও রকম হ্যাং বা ল্যাগ না করেই সহজেই রোজকার কাজ করা যাবে।

এছাড়া এখানে 100W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ 5400mAh ব্যাটারি থাকতে পারে, যা কিন্তু মন্দ নয়। দ্রুত চার্জ হবে আবার ভাল ব্যাটারি লাইফ পাওয়া যাবে। একই সঙ্গে এখানে 50W ওয়্যারলেস চার্জিং-এর সুবিধা পাবেন। 

Tipster স্টিভ এইচ ম্যাকফ্লাই বা যাঁকে সকলেই Onleaks বলে চেনেন তিনি SmartPrix -এর সঙ্গে হাত মিলিয়ে OnePlus 12 ফোনটির সমস্ত ফিচার প্রকাশ্যে এনেছেন। তাঁর দেওয়া তথ্য অনুযায়ী কী কী জানা গেল দেখুন। 

আরও পড়ুন: Vivo X100 Pro Specs Tipped: 100W চার্জিং সাপোর্ট নিয়ে আসবে ভিভোর নতুন ফোন! চমক দিতে আর কোন দুর্দান্ত ফিচার থাকছে?

OnePlus 12 -এর ফাঁস হওয়া তথ্য: 

1. ফাঁস হওয়া তথ্য অনুযায়ী OnePlus 12 ফোনটি অ্যান্ড্রয়েড 14 -এর সাহায্যে চলবে। এখানে 6.7 ইঞ্চির একটি LTPO AMOLED ডিসপ্লে রয়েছে যেখানে 2K রেজোলিউশন সহ 120 HZ রিফ্রেশ রেট পাবেন। 

2. এই ফোনের স্ক্রিনে পাঞ্চ হোল কাট আউট থাকবে। সেখানে থাকবে এই ফোনের সেলফি ক্যামেরা।

3.  এই ফোনটি পরিচালিত হবে Snapdragon 8 Gen 3 প্রসেসরের সাহায্যে। এটি Qualcomm এর আপকামিং Flagship প্রসেসর। এছাড়া এই ফোনে 16 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ পেতে পারেন গ্রাহকরা। 

Oneplus 12 leaked features

4. OnePlus 12 ফোনটিতে Hasselblad -এর ট্রিপল রিয়ার ক্যামেরা দেখা যেতে পারে বলেই অনুমান করা হচ্ছে। এখানে দুটো 50 মেগাপিক্সেলের ক্যামেরা সহ 64 মেগাপিক্সেলের একটি টেলিফটো ক্যামেরা থাকবে বলেই জানা গিয়েছে। এখানে 3 গুণ জুম পেয়ে যাবেন। আর সেলফি তোলার জন্য এই ফোনে 32 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা থাকবে এই ফোনে।

ফলে এই ফোনের সাহায্যে নিখুঁত ছবি তোলা যাবে। সেলফিও উঠবে ভালো মানের।

5. 100W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ 5400maAh ব্যাটারি পাবেন যে এই ফোনে সেটা আগেই জানানো হয়েছে। সঙ্গে এখানে 50W ওয়্যারলেস চার্জিং -এর সুবিধাও পাবেন। 

আরও পড়ুন: Realme C53 and Realme Pad 2 India Launch: আজই লঞ্চ করছে রিয়েলমির একাধিক ডিভাইস, আর্লি বার্ড সেলে কত ছাড় পাবেন গ্রাহকরা?

প্রসঙ্গত এই ফোনটি OnePlus 11 5G ফোনটির উত্তরসূরি হিসেবে লঞ্চ করবে যা কিনা আদতে চলতি বছরের ফেব্রুয়ারি মাসে দেশে এসেছে। এই ফোনটির 8 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত মডেলের দাম 56,999 টাকা। আর 61,999 টাকার বিনিময়ে কেনা যায় 16 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত মডেল।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo