Oneplus 12 ফোনে থাকবে 2K ProXDR ডিসপ্লে, 64MP পেরিস্কোপ টেলিফটো লেন্স

Updated on 10-Nov-2023
HIGHLIGHTS

ওয়ানপ্লাস তাদের ইউজারদের জন্য একটি নতুন স্মার্টফোন OnePlus 12 লঞ্চ করতে চলেছে

আপকামিং স্মার্টফোনটি OnePlus 11 এর সাক্সেসার হিসেবে আনা হবে

কোম্পানির তরফে এই স্মার্টফোনের ক্যামেরা সম্পর্কে তথ্য দিয়েছে

OnePlus 12 Launching: ওয়ানপ্লাস তাদের ইউজারদের জন্য একটি নতুন স্মার্টফোন OnePlus 12 লঞ্চ করতে চলেছে। চীনা কোম্পানির আপকামিং স্মার্টফোনটি OnePlus 11 এর সাক্সেসার হিসেবে আনা হবে। কোম্পানির তরফে এই স্মার্টফোনের ক্যামেরা সম্পর্কে তথ্য দিয়েছে। ফোনের ডিজাইন এবং কিছু স্পেসিফিকেশন টিপস্টার এর তরফে জানানো হয়েছে।

কোম্পানির তরফে এই নতুন ডিভাইসের স্পেসিফিকেশন নিশ্চিত করে দেওয়া হয়েছে এবং ফোনের ডিজাইন রেন্ডারও প্রকাশ হয়েছে। আপকামিং ফোনটি Qualcom এর লেটেস্ট এবং সবচেয়ে শক্তিশালী প্রসেসর সহ Sony এর নতুন ক্যামেরা সেন্সর সহ লঞ্চ করা হবে।

আরও পড়ুন: Amazon GIF 2023 Sale: অফারের ছড়াছরি!10,000 টাকার কমে কিনুন ফিচারে ঠাসা Budget Smartphones

বেশ কয়েকদিন ধরেই লিক রিপোর্টের পর ওয়ানপ্লাস এর তরফে OnePlus 12 ফোনের কিছু ফিচার নিশ্চিত করে দেওয়া হয়েছে। OnePlus চীনা মেসেজিং প্ল্যাটফর্ম Weibo-এ একটি পোস্টে বলেছে যে এই স্মার্টফোনে Sony-এর LYT-808 ক্যামেরা দেওয়া হবে। ফোনে 2K রেজোলিউশন সহ একটি ProXDR ডিসপ্লে থাকবে।

Oneplus 12 Camera details

আপকামিং ওয়ানপ্লাস ফোনের ডিসপ্লে এবং ক্যামেরা ডিটেল এল সামনে

ওয়ানপ্লাস এর চিনা প্ল্যাটফর্ম একটি পোস্টে কোম্পানি জানিয়েছে যে ফোনের ক্যামেরা সেটআপে Sony LYT-808 প্রাইমারি ক্যামেরা দেওয়া হবে। এছাড়া ডিভাইসের ProXDR ডিসপ্লে 2K রেজোলিউশন সহ অফার করবে। এর আগে নতুন ওয়ানপ্লাস ফ্ল্যাগশিপ ফোনে 64MP পেরিস্কোপ টেলিফোটো লেন্স পাওয়া যাবে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: Reliance Jio Diwali ধামাকা! লঞ্চ করল নতুন প্ল্যান, ডেটা-কলিং সহ ফ্রি মিলবে Swiggy সাবস্ক্রিপশন

Android 14 এবং হাই-কোয়ালিটি স্ক্রিন থাকবে

টেক ব্র্যান্ড টিজ করেছে যে আপকামিং লেটেস্ট ফ্ল্যাগশিপ ফোনে DisplayMate A+ রেটেড X1 ‘ওরিয়েন্টাল স্ক্রিন’ থাকবে, যা 2600nits-এর সাথে 2600 নিট্স এর পিক ব্রাইটনেস লেভল অফার করা হবে। অন্যান্য স্পেসিফিকেশনের কথা বললে, এতে Qualcomm Snapdragon 8 Gen 3 প্রসেসর পাওয়া যাবে। ফোনটি Android 14 ভিত্তিক OxygenOS 14 সফ্টওয়্যার স্কিন আউট-অফ-দ্য-বক্স পেতে পারেন।

Android 14 এবং হাই-কোয়ালিটি স্ক্রিন থাকবে

থাকবে ফাস্ট ওয়্যারলেস চার্জিংয়ের সাপোর্ট

অন্যান্য লিক থেকে আসা খবর থেকে জানা গিয়েছে যে OnePlus 12 এর ক্যামেরা সেটআপে 48MP সেন্সর, আল্ট্র-ওয়াইড টেলিফোটো সেন্সর সহ পাওয়া যেতে পারে, যা Sony IMX581 সেন্সর হতে পারে। এছাড়া নতুন ফোনে কোম্পানি 5400mAh ব্যাটারি সহ নতুন ফোনটি লঞ্চ করতে পারে, যা 100W ফাস্ট চার্জিং এবং 50W ওয়্যারলেস চার্জিং সাপোর্ট দেওয়া হবে।

আরও পড়ুন: JioPhone Prima 4G সেল শুরু, এই ছোট্ট ফোন দিয়ে হবে ভিডিও কল এবং UPI পেমেন্ট, দাম কত জানুন

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :