OnePlus-এর পরবর্তী ফোন OnePlus 11 হতে চলেছে, এই ফোনে কী ফিচার থাকবে জানেন?

Updated on 18-Oct-2022
HIGHLIGHTS

আগামী বছর OnePlus এর পরবর্তী ফোন OnePlus 11 আসতে পারে

এই ফোনে থাকবে Snapdragon 8 Gen 2 প্রসেসর

এই ফোনটিকে OnePlus 11 Pro এর বদলে OnePlus 11 বলা হবে

OnePlusএর আগামী ফোন OnePlus 11 Pro হতে চলেছে বলেই এতদিন জানা গিয়েছিল। কিন্তু এখন জানা যাচ্ছে যে এই কোম্পানির পরবর্তী ফোন OnePlus 11 হতে চলেছে। এমনটাই একাধিক রিপোর্টে দাবি করা হচ্ছে। এই রিপোর্ট অনুযায়ী OnePlus 11 একাধিক দুর্দান্ত ফিচার নিয়ে।

ম্যাক্স জাম্বর, একজন টিপস্টারের বক্তব্য অনুযায়ী OnePlus সংস্থার পরবর্তী ফোন OnePlus 11 নামেই পরিচিত হবে, OnePlus 11 Pro নয়। এবং এই ফোনটি আগামী বছরের শুরুর দিকেই লঞ্চ হতে পারে দারুন সমস্ত ফিচার এবং স্পেসিফিকেশন নিয়ে। জানা গিয়েছে এই ফোনে Snapdragon 8 Gen 2 প্রসেসর থাকতে চলেছে। আর আগামী বছরের পরের দিকে এই ফোনের Pro ভার্সন লঞ্চ করবে বলেই জানা গিয়েছে সেখানে থাকবে Snapdragon 8+ Gen 2 প্রসেসর।

এই ফোনে কী কী ফিচার থাকবে?

OnePlus এর তরফে যদিও এখনও পর্যন্ত OnePlus 11 এর কোনও ফিচার প্রকাশ্যে আনা হয়নি তবে একাধিক সূত্র বা তথ্য থেকে এই ফোনের ফিচার প্রকাশ্যে এসেছে। এই ফোনে থাকতে চলেছে 6.7 ইঞ্চির কোয়াড HD+ AMOLED ডিসপ্লে। এমনটাই প্রকাশ্যে আসা তথ্য অনুযায়ী জানা গিয়েছে। এই ফোনের ডিসপ্লেতে হোল পাঞ্চ কাট আউট থাকবে এবং সঙ্গে 120 Hz রিফ্রেশ রেট থাকবে। OnePlus 11 ফোনটিতে থাকতে চলেছে Snapdragon 8 Gen 1 প্রসেসর। অ্যান্ড্রয়েড 13 সফটওয়্যারের সাহায্যে এই ফোনটি পরিচালিত হবে। 16 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ থাকবে এই ফোনে।

গ্রাহকরা এই ফোনে 100W ফাস্ট চার্জিং সহ 5000mAhব্যাটারি পাবেন। এছাড়াও তাঁরা ট্রিপল রিয়ার ক্যামেরা পাবেন এই ফোনে যেখানে প্রাইমারি ক্যামেরা হিসেবে থাকবে 50 মেগাপিক্সেলের একটি সেন্সর। সঙ্গে থাকবে 48 এবং 32 মেগাপিক্সেলের দুটি ক্যামেরা। 16 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা রয়েছে বলেই জানা গিয়েছে। 5G, wifi 6E, GPS, ইত্যাদির সুবিধা রয়েছে এই ফোনে কানেকটিভিটির জন্য। টাইপ সি পোর্ট পাবেন গ্রাহকরা এই ফোনে চার্জ দেওয়ার জন্য।

Connect On :