অপেক্ষার অবসান! 6 জুন ভারতে আসছে OnePlus 11 5G Marble Odyssey এডিশন, দাম কত?

Updated on 30-May-2023
HIGHLIGHTS

ভারতে অবশেষে লঞ্চ করতে চলেছে OnePlus 11 5G Marble Odyssey এডিশন

এই ফোনের দাম 64,999 টাকা রাখা হয়েছে

এটা 6 জুন লঞ্চ করবে

OnePlus -এর তরফে তাদের লিমিটেড এডিশন ফোন OnePlus 11 5G Marble Odyssey এডিশন আগামী মাসের 6 তারিখ, অর্থাৎ 6 জুন লঞ্চ করতে চলা হচ্ছে। নাম থেকেই বোঝা যাচ্ছে এটা আদতে এখন বাজারে উপলব্ধ OnePlus 11 5G -এর মতোই হবে, শুধু লুক বদলে যাবে।

OnePlus -এর তরফে বলা হয়েছে এই ফোনটি 3D মাইক্রো ক্রিস্টালাইন রক দিয়ে তৈরি, যার ফলে এখানে মার্বেলের মতো ফিনিশ পাওয়া যাবে। যদিও ওজন মোটেই অত বেশি হবে না। 

এই ফোনটি আদতে গত মার্চ মাসে চিনে লঞ্চ হওয়া OnePlus 11 5G Jupiter Rock এডিশনের রিব্র্যান্ডেড ভার্সন। OnePlus সেই ফোন লঞ্চের সময় বলেছিল এটি আমাদের সৌর জগতের সব থেকে বড় গ্রহ জুপিটার থেকে অনুপ্রাণিত হয়ে বানানো হয়েছে। কারণ এখানেও জুপিটার -এর মতো একই রকম মার্বেলের মতো স্মুদ ফিনিশ পাওয়া যাবে। 

এই ফোনে কী কী ফিচার থাকবে?

ডিসপ্লে: এখানে একটি 6.7 ইঞ্চির AMOLED ডিসপ্লে থাকবে যেখানে কোয়াড HD+ পিক্সেলের রেজোলিউশন পাওয়া যাবে। থাকবে 120 HZ রিফ্রেশ রেট। 

প্রসেসর: এই ফোনটি পরিচালিত হবে Qualcomm Snapdragon 8 Gen 2 প্রসেসরের সাহায্যে। 

RAM এবং স্টোরেজ: এই ফোনে 16 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত মডেলটি কেবল পাওয়া যাবে। যদিও OnePlus 11 5G তে আরও একটি স্টোরেজ মডেল আছে, যেখানে 8 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ পাওয়া যায়। 

আরও পড়ুন: 8 জুন ভারতে এন্ট্রি করবে Realme 11 Pro Series, 3 ফিচারে জেনে নিন কেমন হবে আপকামিং ফোন

OS: অ্যান্ড্রয়েড 13 -এর সাহায্যে চলবে এই ফোন। 

ক্যামেরা: হ্যাসেলব্লাড ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে এই ফোনে। প্রাইমারি ক্যামেরায় থাকবে 50 মেগাপিক্সেলের Sony IMX890 সেন্সর সহ 48 মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড ক্যামেরা এবং 32 মেগাপিক্সেলের টেলিফটো ক্যামেরা। এখানে 16 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা থাকবে।  

ব্যাটারি: 100W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ 5000 mAh ব্যাটারি আছে এই ফোনে। 

অন্যান্য ফিচার: 5G -এর সুবিধা মিলবে। থাকবে আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। চার্জার আলাদা করে কিনতে হবে না, ফোনের বক্সে উপলব্ধ থাকবে। 

আরও পড়ুন: OnePlus এর আপকামিং ফ্ল্যাগশিপ ফোনের স্পেসিফিকেশ এবং লঞ্চ টাইম ফাঁস, 100W ফাস্ট চার্জিং সহ থাকবে প্রিমিয়াম ফিচার

কত দাম হবে এই ফোনের?

ভারতে OnePlus -এর তরফে তাদের আগামী ফোনটির দাম 64,999 টাকা রাখা হতে পারে। এই দামে গ্রাহকরা 16 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ পাবেন। আগামী 6 জুন দুপুর 12টা থেকে এই ফোনের বিক্রি শুরু হবে। OnePlus India -এর ওয়েবসাইটে এই ফোনের বিক্রি শুরু হবে। 

এই কোম্পানির তরফে একটি প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। এখানে 601 জন প্রতিযোগী বিনামূল্যে ট্যাবলেট পেয়ে যাবেন একটি করে।

এই বিষয়ে উল্লেখযোগ্য OnePlus 11 5G ফোনটির এমনই দান 56,999 টাকা। অর্থাৎ এই দামে 8 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ পাওয়া যাবে।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :