OnePlus 11 Series এই দিন হতে পারে লঞ্চ, ফাঁস হল ফোনের একগুচ্ছ ফিচার

Updated on 15-Dec-2022
HIGHLIGHTS

OnePlus 11, OnePlus 11 Pro এবং OnePlus 11R থাকবে যা 17 ডিসেম্বর লঞ্চ হতে পারে

17 ডিসেম্বর OnePlus তার 9 বছর পূর্ণ করতে চলেছে

এই OnePlus মোবাইল 16GB পর্যন্ত RAM সাপোর্ট করবে এবং এটি 256GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ সহ আসতে পারে

OnePlus 11 Series কয়েক দিন ধরেই খবরে রয়েছে। ফোনের পাওয়ারফুল স্পেসিফিকেশন এবং দুর্দান্ত ফিচার সম্পর্কে অনেক লিক প্রকাশ হয়েছে। এখন আবার এই ফোনের লঞ্চের তারিখও একটি নতুন রিপোর্টে প্রকাশ করা হয়েছে। ওয়ানপ্লাস সংস্থা 17 ডিসেম্বর তার মার্কেটে 9 বছর পুরো করতে চলেছে এবং নতুন রিপোর্ট অনুযায়ী, এই দিন Oneplus 11 সিরিজ লঞ্চ করতে পারে। খবর রয়েছে যে এতে OnePlus 11, OnePlus 11 Pro এবং OnePlus 11R থাকবে যা 17 ডিসেম্বর লঞ্চ হতে পারে।

17 ডিসেম্বর OnePlus তার 9 বছর পূর্ণ করতে চলেছে। এটি কোম্পানির জন্য একটি বড় দিন হবে এবং এই উপলক্ষে OnePlus 9th-anniversary conference আয়োজিত করা হচ্ছে। তবে কোম্পানি এখনও এই সম্পর্কে কোনও তথ্য দেওয়া হয়নি। তবে খবর রয়েছে যে এই ইভেন্টের পাশাপাশি OnePlus 11, 11 Pro এবং 11R স্মার্টফোনও বাজারে লঞ্চ করা হতে পারে। বলে দি যে এই ইভেন্ট চিনে আয়োজিত করা হবে।

OnePlus 11 স্পেসিফিকেশন

OnePlus 11 সম্পর্কিত লিক এবং অন্যান্য রিপোর্ট অনুযায়ী, এই স্মার্টফোন 6.7-ইঞ্চি QuadHD+ পাঞ্চ-হোল ডিসপ্লেতে লঞ্চ করা যেতে পারে। এই ফোনের স্ক্রিনটি AMOLED প্যানেল সহ আসবে এবং এটি 120Hz রিফ্রেশ রেটে কাজ করবে। লিক অনুযায়ী, এই OnePlus মোবাইলটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর টেকনোলজি সহ আসবে যা কর্নিং গরিলা গ্লাস দ্বারা সুরক্ষিত থাকবে।

OnePlus 11 স্মার্টফোনটি Android 13 ভিত্তিক OxygenOS 13-এ লঞ্চ করা যেতে পারে, যাতে অক্টা কোর প্রসেসর সহ 4 ন্যানোমিটার ফ্যাব্রিকেশনে তৈরি Qualcomm Snapdragon 8 Gen 2 চিপসেট দেওয়া যেতে পারে। রিপোর্ট অনুযায়ী, এই OnePlus মোবাইল 16GB পর্যন্ত RAM সাপোর্ট করবে এবং এটি 256GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ সহ আসতে পারে।

ফটোগ্রাফির জন্য OnePlus 11-এ ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া যেতে পারে। লিক অনুযায়ী, এই ফোনের পিছনের প্যানেলে 50MP Sony IMX890 প্রাইমারি সেন্সর, 48MP IMX581 আল্ট্রা-ওয়াইড লেন্স এবং 32MP IMX709 2x জুম ক্যামেরা দেওয়া হবে। মজার ব্যাপার হল, এগুলো সবই হবে হ্যাসেলব্লাড লেন্স। এছাড়া, পাওয়ার ব্যাকআপের জন্য, এই স্মার্টফোনটি 100W ফাস্ট চার্জিং সহ বাজারে লঞ্চ করা যেতে পারে, যা 5,000mAh ব্যাটারি সাপোর্ট করবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :