ফেব্রুয়ারিতেই ভারতে আসছে OnePlus 11 5G আর Buds Pro 2? কত তারিখেই বা লঞ্চ হবে এই ফোন? দেখুন

ফেব্রুয়ারিতেই ভারতে আসছে OnePlus 11 5G আর Buds Pro 2? কত তারিখেই বা লঞ্চ হবে এই ফোন? দেখুন
HIGHLIGHTS

OnePlus এর তরফে জানানো হল যে আগামী বছরের 7 ফেব্রুয়ারি লঞ্চ হতে চলেছে OnePlus 11 5G

এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে বলে জানা গিয়েছে

OnePlus -এর তরফে জানানো হয়েছে আগামী বছরের শুরুতেই OnePlus Buds Pro 2 লঞ্চ করা হবে

OnePlus -এর তরফে আনুষ্ঠানিক ঘোষণা করা হল, ভারতে আসতে চলেছে তাদের নতুন ফোন OnePlus 11 5G। এই ফোনটি আগামী বছর ভারতে লঞ্চ করবে। 7 ফেব্রুয়ারি ভারতে আসছে এই ফোন। কোম্পানির তরফে জানানো হয়েছে যে তারা Cloud 11 নামক একটি অনুষ্ঠানের আয়োজন করবে দিল্লিতে, আর সেখানে লঞ্চ করা হবে এই ফোন। OnePlus এর তরফে OnePlus Buds Pro 2 ওয়্যারলেস ইয়ারবাডসও লঞ্চের কথাও ঘোষণা করা হয়েছে। জানা গিয়েছে জানুয়ারির প্রথম সপ্তাহেই হয়তো এই ওয়্যারলেস ইয়ারবাডস লঞ্চ করা হবে।

OnePlus -এর প্রতিষ্ঠাতা Pete Lau জানিয়েছেন, আমরা আনন্দের সঙ্গে এই দুটি প্রোডাক্ট লঞ্চ করার কথা জানাচ্ছি যা ব্যবহারকারীদের একদম স্মুদ এক্সপিরিয়েন্স দেবে। তিনি জানিয়েছেন এই দুই প্রোডাক্টের নির্মাণের ক্ষেত্রে এমন জিনিস ব্যবহৃত হয়েছে যে ব্যবহারকারীদের দুর্দান্ত এক্সপিরিয়েন্স দিয়ে থাকবে।

কী কী থাকবে এই ফোনে?

কোম্পানির তরফে এই ফোনের একটি টিজার ভিডিও প্রকাশ্যে আনা হয়েছে। আর সেখানে দেখা গিয়েছে এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা আছে। যদিও তার থেকে বেশি এই টিজারে কিছু দেখা বা জানা যায়নি। যদিও Weibo-তে শেয়ার হওয়া সদ্য ছবিগুলো থেকে জানা গিয়েছে যে এই ফোনে হ্যাসেলব্যান্ড থাকবে উন্নতমানের কালার গ্রেডিং এবং ভালো কোয়ালিটির জন্য। রিয়ার ক্যামেরাগুলো একটি গোলাকার মডিউলে থাকবে যা আগের ভার্সন গুলোর তুলনায় অনেক বেশি প্রমিনেন্ট হবে। টিজারে দেখা গিয়েছে এই ফোনটিতে কালো রঙের ফিনিশ থাকবে। যদিও মনে করা এটি অন্যান্য রঙেও উপলব্ধ হবে।

Oneplus 11 5g and oneplus buds pro 2

এই ফোনে থাকবে 100W ফাস্ট চার্জিং এর সুবিধা সহ একটি 5000mAh ব্যাটারি। OnePlus এর আগের মডেলে ছিল 80W এর ফাস্ট চার্জিং এর সুবিধা। এছাড়া থাকবে 6.7 ইঞ্চির একটি AMOLED কোয়াড HD+ ডিসপ্লে। এখানে 120 Hz রিফ্রেশ রেট মিলবে। প্রাইমারি ক্যামেরায় মিলবে 50মেগাপিক্সেলের একটি সেন্সর।

কী কী থাকবে OnePlus Buds Pro 2-তে? 

অন্যদিকে OnePlus Buds Pro 2-তে ফুল বডি, স্টিরিও অডিও অভিজ্ঞতা পাওয়া যাবে। কোম্পানির তরফে আনুষ্ঠানিক ভাবে এক Earbuds এর ফিচার প্রকাশ্যে আনা হয়েছে। তবে মনে রাখবেন এই Earbuds -এর দাম কিন্তু একটু বেশির দিকেই থাকবে। কারণ OnePlus Buds Pro যখন লঞ্চ করেছিল তখন সেটার দাম প্রায় 10,000 টাকা ছিল। তাই মনে করা হচ্ছে এই নতুন earbuds এর দাম তুলনায় একটু বেশিই পড়বে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo