OnePlus 10T: ল্যাপটপকে বাজিমাত করার মতো ফিচার নিয়ে আসছে ওয়ানপ্লাস 10T? লিক হল তথ্য়

Updated on 12-Jul-2022
HIGHLIGHTS

লঞ্চ করার আগেই প্রকাশ্যে এল OnePlus 10T এর ফিচার

ভারতে Amazon থেকে কেনা যাবে এই ফোন

থাকতে পারে 16GB RAM সহ 50 মেগাপিক্সেল ক্যামেরা

বেশ কয়েকদিন ধরেই OnePlus এর আসন্ন ফোন OnePlus 10T নিয়ে চলছে নানান জল্পনা কল্পনা। প্রায়শই এই ফোনটিকে নিয়ে নানান তথ্য সামনে আসছে। সেইসব তথ্য পাওয়া যাচ্ছে ইন্টারনেটে। শোনা যাচ্ছে সব ঠিক থাকলে চলতি মাসের শেষে অথবা অগাস্টের শুরুতেই বাজারে আসতে চলেছে এই ফোনটি। একটি রিপোর্ট যা কিছুদিন আগে প্রকাশ করা হয়েছে তাতে জানানো হয়েছে অগাস্ট এর প্রথম সপ্তাহ থেকেই এই ফোনের বিক্রি শুরু হতে পারে। ভারতে OnePlus 10T কিনতে হলে শরণাপন্ন হতে হবে ই কমার্স (E commerce) সাইট আমাজন (Amazon) এর। আর এখন কোনও টুকটাক তথ্য নয়, বেশ অনেক কিছুই প্রকাশ্যে এল OnePlus 10T এর সম্পর্কে। শোনা যাচ্ছে এই ফোনটিতে 16GB RAM থাকতে পারে। কোম্পানির তরফে এই ফোনটিতে 16GB LPDDR5 RAM দেওয়া হতে পারে। সঙ্গে থাকবে 512 GB UFS 3.1 স্টোরেজের সুবিধা।

যদি এই রিপোর্টে যা যা প্রকাশ করা হয়েছে সেটা সত্যি হয় তাহলে এই ফোন এক ইতিহাস রচনা করবে। এত বেশি মেমোরি এর আগে ONEPLUS এর কোনও ফোনেই দেখা যায়নি। OnePlus 10T 5G এর স্কোর 1131151, এমনটাই দাবি করছে AnTuTu benchmark ওয়েবসাইট। এই ফোনের টপ ভ্যারিয়েন্টে থাকবে 12GB RAM তবে, বেস ভ্যারিয়েন্ট হিসেবে 8GB RAM এর আরও একটি ফোন বাজারে আনা হবে এই মডেলের।

OnePlus 10T এর দাম কত হতে পারে?

সূত্রের খবর অনুযায়ী, লঞ্চ হবে যখন এই ফোন তখন তার ডাক 799 ইউরো থাকত পারে অর্থাৎ ভারতীয় মূল্যে প্রায় 65300 টাকা। এই ফোনের বেস ভ্যারিয়েন্টটিতে পাওয়া যাবে 8GB RAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজ। আপাতত একটি রঙেই এই ফোনটি বাজারে পাওয়া যেতে চলেছে। আর সেই রঙটি হল কালো। বর্তমানে বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোনে কোনও রকম চার্জার দেওয়া হচ্ছে না। কিন্তু OnePlus 10T এর তরফে চার্জার দেওয়া হবে।

OnePlus 10T 5G এর কী কী ফিচার থাকতে চলেছে?

এই ফোনটিতে থাকতে চলেছে 120Hz রিফ্রেশ রেট সহ 6.7 ইঞ্চি full HD+ ডিসপ্লে। AMOLED ডিসপ্লে দিতে পারে Oneplus এই ফোনে। সঙ্গে এই ব্র্যান্ডের আইকনিক অ্যালার্ট স্লাইডারও দেখা যেতে পারে। সঙ্গে Qualcomm এর ফ্ল্যাগশিপ চিপসেট Snapdragon 8+Gen 1 থাকতে পারে বলে মনে করা হচ্ছে। ট্রিপল ক্যামেরা সেট আপ থাকবে বলেই মনে করা হচ্ছে এই ফোনটিতে। প্রাইমারি ক্যামেরাটি 50 মেগাপিক্সেলের হবে বলে আশা করা হচ্ছে। সঙ্গে থাকবে অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন সাপোর্ট। এই ক্যামেরায় তিনটির মধ্যে একটি সেটিং বেছে নিতে পারবেন গ্রাহকরা। এই সেটিংগুলো তৈরি করেছে ক্যামেরা প্রস্তুতকারী সংস্থা, Hasselblad। এর সঙ্গে 4800mAh ব্যাটারি থাকতে পারে বলে মনে করা হচ্ছে 80W ফাস্ট চার্জিং এর সুবিধা সহ। এর ফলে দ্রুত ফোন চার্জ দেওয়া সম্ভব হবে।

Connect On :