OnePlus 10T Marvel এডিশন শীঘ্রই লঞ্চ করতে চলেছে ভারতে, থাকবে কোন কোন ফিচার?

Updated on 16-Dec-2022
HIGHLIGHTS

OnePlus একদম তৈরি তাদের OnePlus 10T Marvel এডিশন ভারতে লঞ্চ করার জন্য

জানা গিয়েছে 17 ডিসেম্বর থেকে 19 ডিসেম্বরের মধ্যেই এই OnePlus 10T Marvel এডিশন বিক্রি হবে দেশে

এই ফোনের টপ মডেলে থাকবে 16 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ

OnePlus খুব শীঘ্রই তাদের যে OnePlus 10T ফোনটি আছে সেটার একটি বিশেষ এডিশন ভারতে আনতে চলেছে। এই ফোনের বিশেষ সংস্করণটির নাম OnePlus 10T Marvel এডিশন। এই ফোনটি খুব নির্দিষ্ট সময়ের জন্য বিক্রি করা হবে দেশে। এই ফোনের বক্সে থাকবে Marvel branded নানান জিনিস। এছাড়া যেটা টপ মডেল থাকবে সেখানে মিলবে 16 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ। 

OnePlus -এর তরফে তাদের আগামী ফোন সম্পর্কে জানানো হয়েছে যে সময় এসে গিয়েছে Marvel এর ক্ষমতা এবার নিজের হাতের মুঠোয় পাওয়ার। আর সেটা মিলবে OnePlus 10T Marvel এডিশন বক্সের সঙ্গে। এটি একটি লিমিটেড এডিশন বক্স যা আপনার পছন্দের সুপারহিরোদের ব্যাপক ক্ষমতা আপনার হাতে এনে দেবে। 

এই ফোনের বক্সে থাকবে একটি আয়রন ম্যান কভার, সঙ্গে ক্যাপ্টেন আমেরিকার শিল্ডের আকারের একটি সকেট, এবং একটি মোবাইল স্ট্যান্ড যা ব্ল্যাক প্যান্থারের স্টাইলের মতো দেখতে।  এই ফোনটিকে Disney India এর অফিসিয়াল প্ল্যাটফর্মে দেখা গিয়েছে।
তবে এটা জানা গিয়েছে যে এই ফোনটি ডিসেম্বর 17 থেকে ডিসেম্বর 19 তারিখের মধ্যেই বিক্রি করা হবে। এটা একটা লিমিটেড এডিশন অফার তাই যাঁরা এই অফার পেতে চান তাঁরা দ্রুত এই ফোন কিনে ফেলবেন। 

কোথা থেকে কেনা যাবে এই ফোন? মিলবে কোন অফার?

Red Cable Club থেকেই গ্রাহকরা এই ফোন কিনতে পারবেন। মার্ভেল ভক্তদের জন্য দারুন সুযোগ। ডিসেম্বরের 17 থেকে 19 তারিখের মধ্যে তাঁরা এই ফোন এই প্ল্যাটফর্ম থেকে কিনতে পারবেন।  Red Cable সাবস্ক্রাইবার যাঁরা তাঁরা এই ফোনের উপর 3000টাকা ছাড় পেয়ে যাবেন। ফলে এই ফোনটি তাঁরা মাত্র 55,999 টাকায় পেয়ে যাবেন।

কী কী মিলবে এই ফোনে?

এখানে আছে একটি 6.7 ইঞ্চির Full HD+ AMOLED ডিসপ্লে। এই ডিসপ্লেতে মিলবে LTPO সাপোর্ট। কর্নিং গরিলা গ্লাসের সুরক্ষা মিলবে এই ফোনে। সঙ্গে থাকবে 120 HZ রিফ্রেশ রেট এবং HDR 10+ এর সাপোর্ট। পাঞ্চ হোল কাট আউট থাকবে এই ফোনে যেখানে সেলফি ক্যামেরা থাকবে। এই ফোনটি পরিচালিত হবে Snapdragon 8+ Gen 1 প্রসেসরের সাহায্যে। এখানে 3D কুলিং সিস্টেম থাকবে অর্থাৎ ফোন গরম হবে না সে আপনি যতই ফোন ঘাটুন বা গেম খেলুন। 

এই ফোনে ব্যবহারকারীরা পেয়ে যাবেন 160W ফাস্ট চার্জিং এর সুবিধা সহ 4800mAh এর একটি ব্যাটারি। এই ব্যাটারি মাত্র 19 মিনিটে 0 থেকে 100% চার্জ হয়ে যেতে সক্ষম। এছাড়া এখানে মিলবে Dolby Atmos এবং নয়েজ ক্যানসেলেশনের সুবিধা। ট্রিপল রিয়ার ক্যামেরা আছে এই ফোনে যেখানে প্রাইমারি ক্যামেরায় আছে 50 মেগাপিক্সেলের একটি সেন্সর। এবং আছে আরও দুটো 8 এবং 2 মেগাপিক্সেলের সেন্সর। ফ্রন্ট ক্যামেরায় আছে 16 মেগাপিক্সেলের একটি সেন্সর।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :