OnePlus 10T ফোনের লঞ্চ ডেট ফাঁস, 50MP ক্যামেরা এবং 150W চার্জিং সহ আসছে ভারতে

OnePlus 10T ফোনের লঞ্চ ডেট ফাঁস, 50MP ক্যামেরা এবং 150W চার্জিং সহ আসছে ভারতে
HIGHLIGHTS

OnePlus কোম্পানি OnePlus 10T লঞ্চ করতে চলেছে

Pricebaba-এর মতে, এই ফোনটি ভারতে 25 জুলাই থেকে 1 আগস্টের মধ্যে লঞ্চ করা যেতে পারে

OnePlus 10T ফোনে Snapdragon 8+ Gen 1 চিপসেট দিতে চলেছে

একের পর এক নতুন স্মার্টফোন বাজারে আনছে ওয়ানপ্লাস (OnePlus)। এখন কোম্পানি OnePlus 10T লঞ্চ করতে চলেছে। OnePlus-এর এই আপকামিং স্মার্টফোনটি গত কয়েকদিন ধরেই অনেক খবরে রয়েছে। ভারতীয় ইউজারও এই ফোনের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। ফোনের লঞ্চের তারিখ সম্পর্কে কোম্পানির পক্ষ থেকে কোনও অফিসিয়াল তথ্য দেওয়া হয়নি, তবে এরই মধ্যে টিপস্টার Pricebaba এই ফোনের লঞ্চের তারিখ ফাঁস করে দিয়েছে।

Oneplus এর নতুন ফোন এই সময় হবে লঞ্চ

Pricebaba-এর মতে, এই ফোনটি ভারতে 25 জুলাই থেকে 1 আগস্টের মধ্যে লঞ্চ করা যেতে পারে। লিক অনুযায়ী, ফোনের প্রথম সেল আগস্টের প্রথম সপ্তাহে হবে এবং এটি অ্যামাজন ইন্ডিয়া (Amazon India) থেকে কেনা যাবে। রিপোর্টে আরও বলা হয়েছে যে ফোনের 16GB RAM ভ্যারিয়্যান্ট মুনস্টোন কালার অপশনে আসবে।

Oneplus ফোনে থাকবে এই ফিচার এবং স্পেসিফিকেশন

Oneplus 10T

ফোনে একটি 6.7-ইঞ্চি ফুল HD + E4 AMOLED ডিসপ্লে অফার করতে পারে কোম্পানি। এই ডিসপ্লে LTPO প্রযুক্তি এবং 120Hz এর রিফ্রেশ রেট সহ আসতে পারে। ফোনে পাওয়া এই ডিসপ্লে সেন্টারটি হবে পাঞ্চ-হোল ডিজাইন এবং পাতলা বেজেল সহ। কোম্পানি ডিসপ্লেতে একটি আন্ডার-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও দিতে পারে। OnePlus 10T স্মার্টফোন 16GB পর্যন্ত RAM এবং 256GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ সহ আসবে।

প্রসেসর হিসেবে কোম্পানি এই ফোনে Snapdragon 8+ Gen 1 চিপসেট দিতে চলেছে। ফটোগ্রাফির জন্য ফোনের পিছনে LED ফ্ল্যাশ সহ একটি ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে। ফোনে 50-মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরার সাথে একটি 8 বা 16-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং একটি 2-মেগাপিক্সেল ম্যাক্রো শ্যুটার থাকতে পারে।

Digit.in
Logo
Digit.in
Logo