OnePlus 10T: শীঘ্রই আসছে OnePlus 10T, লঞ্চের আগেই প্রকাশ্যে এল ক্যামেরা সহ অন্যান্য ফিচার

OnePlus 10T: শীঘ্রই আসছে OnePlus 10T, লঞ্চের আগেই প্রকাশ্যে এল ক্যামেরা সহ অন্যান্য ফিচার
HIGHLIGHTS

শীঘ্রই আসতে চলেছে OnePlus 10T

লঞ্চের আগেই কমিউনিটি পোস্টার মাধ্যমে এই ফোনের সমস্ত তথ্য প্রকাশ্যে এল

থাকছে ট্রিপল ক্যামেরা সহ ICE প্রযুক্তির ব্যবহার

OnePlus এর পরবর্তী ফোন Oneplus 10T আগামী মাসে লঞ্চ হতে চলেছে। বাজারে 3 আগস্ট আসছে OnePlus 10T। লঞ্চের আগেই এই ফোনের সমস্ত তথ্য প্রকাশ্যে এসেছে। একটি কমিউনিটি পোস্টের মাধ্যমে মাধ্যমে এই ফোন সম্পর্কিত সমস্ত তথ্য প্রকাশ করা হয়েছে। জানা গিয়েছে OnePlus 10T তে থাকছে 50মেগাপিক্সেলের ক্যামেরা। এই ক্যামেরায় থাকবে সোনি এর Sony IMX766 সেন্সর। পাশাপাশি এই ফোনে থাকছে OnePlus এর ICE বা ইমেজ ক্ল্যারিটি ইঞ্জিন প্রযুক্তির ব্যবহার। এই টেকনোলজির মাধ্যমে আরও বেশি ডিটেল ছবি তোলা সম্ভব হবে বলেই জানিয়েছে সংস্থা। OnePlus এই প্রথমবার কোনও ফোনে ICE প্রযুক্তির ব্যবহার করে তা লঞ্চ করতে চলেছে।

কী কী থাকছে এই ফোনে?

জানা গিয়েছে OnePlus 10T তে থাকছে Qualcomm Snapdragon 8+Gen 1 চিপসেট, যেটা Qualcomm এর Flagship চিপসেট। এছাড়া এই ফোনে রয়েছে ট্রিপল ক্যামেরা সেট আপ। প্রাইমারি ক্যামরায় থাকছে 50 মেগাপিক্সেলের সেন্সর। এই সেন্সরটি Sony এর Sony IMX766 সেন্সর হতে পারে বলেই জানা গিয়েছে। এছাড়াও Optical Image Stabilization এর সুবিধাও থাকতে পারে প্রাইমারি ক্যামেরায়। একই সঙ্গে থাকতে পারে Electronic Image Stabilization। কোম্পানির তরফে এই ফোনে 10 bit কালার সাপোর্ট দেওয়া হচ্ছে।

50 মেগাপিক্সেলের ক্যামেরার সঙ্গে থাকছে 119 ডিগ্রি ফিল্ড অফ ভিউয়ের জন্য একটি আল্ট্রা ওয়াইড ক্যামেরা। পাশাপাশি একটি ম্যাক্রো ক্যামেরাও থাকবে। কিন্তু এই বাকি দুটো ক্যামেরা কত মেগাপিক্সেলের হবে সেটা এখনও জানা যায়নি। এছাড়া আগে যেমনটা বলা হল এই ফোনে থাকছে ICE বা Image Clarity Engine ব্যবহৃত হয়েছে। প্রথমবারের জন্য এই প্রযুক্তি OnePlus এর কোনও ফোনে ব্যবহৃত হল। HDR 5.0 এবং TurnoRaW থাকছে ফাটাফাটি HDR এক্সপিরিয়েন্স এর জন্য। এই ফোনের ক্যামেরায় তোলা বেশ কয়েকটি ছবি নিজেদের কমিউনিটিতে পোস্ট করেছে সংস্থা।

oneplus 10 t

কী কী স্পেসিফিকেশন থাকছে?

OnePlus 10T তে? OnePlus এর তরফে জানানো হয়েছে নতুন ফোনে Snapdragon 8+ Gen 1 চিপসেট ব্যবহার করা হয়েছে। এর পাশাপাশি এই ফোনে থাকতে চলেছে 6.7 ইঞ্চির full HD+ AMOLED ডিসপ্লে যাতে থাকবে 120Hz রিফ্রেশ রেট। ট্রিপল ক্যামেরা সেট আপ থাকবে যার মধ্যে প্রাইমারি ক্যামেরাটি হবে 50 মেগাপিক্সেলের। পরের ক্যামেরা দুটোর মেগাপিক্সেল কত হবে এখনও প্রকাশ্যে আনা হয়নি।

জানা গিয়েছে এই ফোনে থাকবে 4800mAh ব্যাটারি যাতে দেওয়া হবে 150W ফাস্ট চার্জিং এর সাপোর্ট। এই ফোনে থাকবে 16GB LPDDR5 RAM এবং 512 GB পর্যন্ত UFS 3.1 ইন্টারনাল স্টোরেজ। OnePlus এর তরফে এই ফোনটি আগামী 3 আগস্ট নিউ ইয়র্ক শহরে গোটা বিশ্বের সামনে লঞ্চ করা হবে।

Digit.in
Logo
Digit.in
Logo