OnePlus এর ফ্ল্যাগশিপ স্মার্টফোন OnePlus 10 Pro আজ হবে লঞ্চ, জানুন সময়, দাম ও ফিচার

Updated on 31-Mar-2022
HIGHLIGHTS

OnePlus 10 Pro অবশেষে আজ, 31 মার্চ লঞ্চ হতে চলেছে

লঞ্চ ইভেন্টটি OnePlus-এর YouTube পেজ এবং অফিসিয়াল ওয়েবসাইটে লাইভ-স্ট্রিমিং হবে

OnePlus 10 Pro ফোনটি Qualcomm Snapdragon 8 Gen 1 চিপসেটের সাথে আসবে

OnePlus তাদের পরবর্তী ফ্ল্যাগশিপ স্মার্টফোন OnePlus 10 Pro অবশেষে আজ, 31 মার্চ লঞ্চ করতে চলেছে। OnePlus 10 Pro ডিভাইসটির লঞ্চ একটি ইভেন্টের মাধ্যমে হবে, যা OnePlus এর YouTube পেজ এবং OnePlus এর অফিসিয়াল ওয়েবসাইটে লাইভ-স্ট্রিমিং হবে। এই বছরে এখনো পর্যন্ত সবচেয়ে গুরুত্বপূর্ণ OnePlus সেটটি লঞ্চের পাশাপাশি এই ইভেন্টে  আরও দুটি প্রোডাক্ট ইন্ট্রোডিউস হতে চলেছে।

OnePlus 10 Pro সম্পর্কে ইতিমধ্যেই অসংখ্য রিউমর, লিক এবং তার সাথে কোম্পানির তরফে অফিসিয়াল ঘোষণা ইত্যাদি বিভিন্ন কারণে প্রায় বেশিরভাগ মানুষই অল্প-বিস্তর জানেন। যদিও, OnePlus ভক্তরা এই লাইভ ইভেন্টটি হয়তো মিস করতে চাইবেন না। যদি আপনিও OnePlus এর লাইভ ইভেন্টটি দেখতে চান তাহলে OnePlus এর অফিসিয়াল ওয়েবসাইট এবং OnePlus এর অফিসিয়াল YouTube পেজে চোখ রাখুন ভারতীয় সময় সন্ধ্যা 7:30 সময়।

ইভেন্টটির প্রধান আকর্ষণ অবশ্যই OnePlus 10 Pro। OnePlus এর Android ফ্ল্যাগশিপ ফোনটি মার্কেটে লঞ্চ হলেই সরাসরি চ্যালেঞ্জ জানাবে Samsung Galaxy S22+ এবং iPhone13 এর মতো স্মার্টফোন মার্কেটে সেরার সেরা ফোনগুলিকে। ভারতেও এই স্মার্টফোনটি একটি হাই-এন্ড ফ্ল্যাগশিপ স্মার্টফোন হিসেবেই আসতে চলেছে।

OnePlus 10 Pro ছাড়াও এই ইভেন্টে দুটি অন্য প্রোডাক্ট OnePlus লঞ্চ করতে চলেছে। যার মধ্যে একটি হল  OnePlus Bullets Wireless Z2 ইয়ারফোন। এই ইয়ারফোনটি নেকব্যান্ড স্টাইলের সাথে আসতে চলেছে। রিপোর্ট অনুসারে এই ইয়ারফোনটি এফোর্ডেবল সেগমেন্টে লঞ্চ হবে।

এছাড়াও আজকের লঞ্চ ইভেন্টে OnePlus Buds Pro এর সিলভার ভ্যারিয়েন্ট, TWS ইয়ারফোন আসতে পারে। ইয়ারফোনটির দাম অন্যান্য রঙের ভ্যারিয়েন্টের বাডসগুলির মতোই একই দামের হতে পারে।

OnePlus 10 Pro-এর ভারতীয় দাম

OnePlus 10 Pro সম্পর্কিত বেশ কিছু তথ্য ইতিমধ্যে অনেকেই জেনে গেছে। যেমন, ফোনটি Qualcomm Snapdragon 8 Gen 1 চিপসেটের সাথে আসবে। তবে OnePlus 10 Pro এর দাম কতো হতে পারে সে বিষয় কেউ কোনো ইনফরমেশন সেভাবে জোগাড় করতে পারেনি।

ভারতে OnePlus 10 Pro এর দাম কতো হতে চলেছে তা আজ সন্ধ্যায় লঞ্চ ইভেন্ট থেকেই জানা যাবে। তবে OnePlus এর বিভিন্ন ডেটা আমরা যদি একটু ভাবনা চিন্তা করে দেখি, তাহলে কাছাকাছি একটি দামের কথা আমরা জানাতে পারি। যদি আমরা ধরেনি যে, ফোনটির দাম OnePlus 9 Pro এর মতো একই হবে। তাহলে ভারতীয় গ্রাহকরা ফোনটি 60,000 টাকা থেকে 65,000 টাকা আশা করতে পারেন OnePlus 10 Pro এর বেস ভ্যারিয়েন্টের জন্য। তবে একটি বিষয় পরিস্কার, OnePlus 10 Pro স্মার্টফোনটি একটি হাই-এন্ড ফোন, এর ফিচারগুলি অনেক বেশি উন্নত। তাই এফোর্ডেবল রেঞ্জে ফোনটি কোনো ভাবেই আসবেনা। তাই ফোনটি কিনতে হলে বেশি দাম ধরে এগনোই ভালো।

Connect On :