OnePlus 7 য়ের কেস রেন্ডার থেকে ফোনের ভার্টিকাল ট্রিপেল ক্যামেরা সেটআপ দেখা গেছে

Updated on 05-Apr-2019
HIGHLIGHTS

OnePlus7 ফোনের ডিজান জানা গেছে

এই ফোনে ট্রিপেল রেয়ার ক্যামেরা থাকবে

এই ফোনটিতে কোন নচ থাকবে না

OnePlus7 ফোনটির অনেক লিক এর আগেও এসেছে আর একটি নতুন লিকে এই ফোনের ডিজাইনের বিষয়ে অনেক কিছু জানা গেছে

OnePlus 7 ফোনের আরও অনেক লিক এর আগেই এসেছে আর একটি নতুন লিকে এই ফোনের কেস রেন্ডার থেকে এসেছে, আর এর মাধ্যমে জানা গেছে যে এই ফোনের ডিজাইন কেমন হবে। আর এই ফোনের কেস রেন্ডার সামনে এসেছে তা থেকে এই ফোনে আপনারা একটি পপ আপ সেলফি ক্যামেরা পাবেন। আর এর সঙ্গে এই ফোনে একটি ভার্টিকাল ট্রিপেল ক্যামেরা পাবেন। আর এই ক্যামেরার সঙ্গে আপনারা একটি LED ফ্ল্যাশ পাবেন। আর এই ফোনে আপনারা USB টাইপ C পোর্ট পাবেন আর এই ফোনে একটি পোর্টের কাটআউট দেখা গেছে আর এই ফোনের অ্যালার্ট স্লাইডারের মাধ্যমে ফোনে আপনারা একটি কাট আউট দেখতে পাবেন।

আর এই কেস রেন্ডারটি টুইটারের মাধ্যমে দেখা গেছে আর এই রেন্ডারে ফোনের নচ লেস ডিজাইনের বিষয়েও জানা গছে। আর এছাড়া এই ফোনে আপনারা একটি পপ আপ সেলফি ক্যামেরা পাবনে। আর এছাড়া এই ফোনের টপ প্যানেলে আপনারা একটি সেকেন্ডারি মিক্রোফোন পাবেন।

https://twitter.com/Sudhanshu1414/status/1113303730630348800?ref_src=twsrc%5Etfw

আর আমরা এই ফোনের কেসের রেন্ডারের নীচের দিকে যদি দেখি তবে এই ফোনে আপন্রাআ একটি USB Type C পোর্ট পাবেন। আর এছাড়া এই ফোনে আপনারা লাউড স্পিকার গ্রিল পেতে পারেন। আর এই ফোনে আপনবারা প্রাইমারি মাইক্রোফোনও দেখতে পারবেন। আর এছাড়া ফোনের নীচে একটি সিম ট্রে দেওয়া হয়েছে। আর এই ফোন দেখে মনে হচ্ছে যে এতে সাইডে কোন সিম ট্রে দেওয়া হবে না।

ফোনের সাইডে আপনারা ভলিউম রকারের আর পাওয়ার বটন ছাড়া লক অ্যালার্ট স্লাইডার পাবেন। আর এই ফোনের ব্যাকে আপনারা একটি ট্রিপেল ক্যামেরা পাবেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :