Asus Zenfone 6 মোবাইল ফোনটির প্রোটোটাইপ ভিডিও লিক হয়েছে, এই ফোনে ডুয়াল রেয়ার ক্যামেরা দেখা গেছে

Asus Zenfone 6 মোবাইল ফোনটির প্রোটোটাইপ ভিডিও লিক হয়েছে, এই ফোনে ডুয়াল রেয়ার ক্যামেরা দেখা গেছে
HIGHLIGHTS

Asus তাদের নতুন ফ্ল্যাগশিপ ডিভাইসের ওপরে কাজ করছে, আর এই ডিভাইসটিকে Asus Zenfone 6 নামে লঞ্চ করা হতে পারে বলে মনে করা হচ্ছে, আর এবার এই ফোনটির বিষয়ে একটি নতুন খবর জানা গেছে

Asus তাদের নতুন ফ্ল্যাগশিপ ফোনের ওপরে কাজ করছে আর এই ডিভাইসটিকে Asus Zenfone 6 নামে লঞ্চ করা হবে বলে মনে করা হচ্ছে। আর এই ফোনটিকে নিয়ে এবার নতুন একটি খবর জানা গেছে। আর আপনাদের বলে রাখি যে এই ফোনটির বিষয়ে সম্প্রতি আসুস একটি ভাল ডিজাইন, আর অসাধারন পার্ফর্মেন্স যুক্ত Asus Zeofone 5Z ফোনইল ফোনটি লঞ্চ করেছে। আর এই ডিভাইসটি ইউজার্সদের কাছে জনপ্রতিয়তাও পেয়েছে। আর আসুস এবার তাদের নতুন ফোন Asus Zenfone 6 মোবাইল ফোনটি নিয়ে আসছে আর এই ফোনটির লঞ্চের বিষয়ে এখনও কিছু অফিসিয়ালি জানা যায়নি। কিন্তু এবার এই ডিভাইসের একটি প্রোটোটাইপ ভিডিও আর একটি ভিডিও দেখা গেছে। আর এই ভিডিও থেকে এই ডিভাইসের বিষয়ে অনেক কিছু জানা গেছে।

আমরা যদি এই ডিভাইসটি দেখি তবে এই ফোনের বিষয়ে এর আগে বেশ কিছু খবর বিভিন্ন লিকের মাধ্যমে জানা গেছিল। আর এই ডিভাইসের কিছু ছবি গত সপ্তাহে লিক হয়েছিল। আর এথেকে জানা গেছিল যে এই ফোনটি একটি নচ ডিসপ্লের সঙ্গে আসবে আর এর সঙ্গে এই ফোনে একটি ট্রিপেল ক্যামেরা পাওয়া যাবে। আর এবার একটি নতুন লিক যা HD Bolg য়ে দেখা গেছে সেখানে এই ফোনটিতে ডুয়াল ক্যামেরার কথা বলা হয়েছে। আর এবার এই ডিভাইসটি একটি বার্কিং প্রোটোটাইপ আছে আর এর মানে এই যে এতে তিনটি ক্যামেরা দেওয়া হতে পারে।

Asus Zenfone 5Z

আমরা যদি একবার Asus Zenfone 5Z ফোনটির বিষয় দেখি তবে দেখা যাবে যে এই ফোনে 6.2 ইঞ্চির একটি FHD+ ডিসপ্লে দএয়া হয়েছে। আর এই ফোনটির অ্যাস্পেক্ট রেশিও 19:9। আর এই ফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 চিপসেট আছে। আর এই ফনের সব থেকে বড় ভেরিয়েন্টটি হল 8GB র‍্যাম আর 256GB ইন্টারনাল স্টোরেজের। আর এই ফোনটি হাইব্রিড ডুয়াল সিমের ফোন।

আর এই ফোনটিতে ডুয়াল ক্যামেরাক আছে এই ডিভাইসে 12MP+8MP র ডুয়াল ক্যামেরা আর ফ্রন্টে একটি 8MP র ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনটিতে 3,300mAH য়ের ব্যাটারি আছে। আর এই ফোনটি অ্যান্ড্রয়েড ওরিওতে কাজ করে আর এটি ZenUI যুক্ত। আর এই ফোনটিতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আর ফেস আনলক ফিচার দুই আছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo