এবার মোটোরোলার ফোনেই আসছে দারুন এই জিনিস, নতুন লিকে তেমনই ইঙ্গিত

এবার মোটোরোলার ফোনেই আসছে দারুন এই জিনিস, নতুন লিকে তেমনই ইঙ্গিত
HIGHLIGHTS

এই ফোনের বিষয়ে স্প্যানিশ পাব্লিকেশানে জানা গেছে

ফোনে 64MP র রেয়ার ক্যামেরা থাকতে পারে

খুব তাড়াতাড়ি মোটোরোলা তাদের ওয়ান সিরিজের নতুন ফোন MOTOROLA ONE MACRO আনতে পারে। আর এই নতুন ফোনে পপ আপ সেলফি ক্যামেরা থাকতে পারে। এই ডিভাইসটি নিয়তে সম্প্রতি বেশ কিছু খবর জানা গেছে। আর এই ফোনের স্পেক্স আর ফিচার্স যদি দেখি তবে এই ফোনে আপনারা কি পাবেন তা এখনও সঠিক ভাবে জানা জায়নি। আর এবার একটি টাটকা রিপোর্ট অনুসারে এই ডিভাইসের স্পেক্স অনলাইনে স্পট করা হয়েছে।

আপনাদের জানিয়ে রাখি যে একটি স্প্যানিশ পাব্লিকেশান ProAndroid অনুসারে এই ডিভাইসে 6.39 ইঞ্চির IPS LCD ডিসপ্লে FHD+ রেজিলিউশানের সঙ্গে আসতে পারে। আর এই ফোনে কোন নচ নেই আর কোম্পানি ফুল ভিউ ডিজাইনের সঙ্গে ফোনে পাতলা বেজেল দিতে পারে।

পাব্লিকেশান অনুসারে এই ফোনে আপনারা ক্যামেরাতে ব্রাইটনেশ ডেলিভারি পাবেন আর এতে আপনারা ভাল ছবি নিতে পারবেন। আর ক্যামেরায় এই ফোনে মোটোরাইজড সেলফি ক্যামেরা থাকতে পারে যা 32MP র ক্যামেরার সঙ্গে আসতে পারে।

আর এই ফোনে তিনটি রেয়ার ক্যামেরা থাকতে পারে যার মেন ক্যামেরা 64Mp র হতে পারে। আর এর সঙ্গে এই ফোনে 8MP র ক্যামেরাও থাকতে পারে। আর এই ফোনে স্ন্যাপড্র্যাগন 675 SoC থাকতে পারে। আর ফোনে এর সঙ্গে 4GB র‍্যাম আর 128Gb স্টোরেজ থাকতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo