iVOOMi র একটি টুইটে তাদের সাব ব্র্যান্ডের বিষয়ে সংকেত পাওয়া গেছে

Updated on 29-Aug-2018
HIGHLIGHTS

নিজেদের গ্রাহকদের দরকারের কথা মাথায় রেখে বড় ইলেক্ট্রিক কোম্পানি গুলি নিজেদের সাব ব্র্যান্ড নিয়ে আসছে আর এবার iVOOMI ও এই দিকে ধিরে ধিরে এগোচ্ছে

নিজেদের গ্রাহকদের দরকারের কথা মাথায় রেখে বড় ইলেক্ট্রিক কোম্পানি গুলি নিজেদের সাব ব্র্যান্ড নিয়ে আসছে আর এবার iVOOMI ও এই দিকে ধিরে ধিরে এগোচ্ছে। ইনলো ইন্ডিয়ার অফিসিয়াল সোশাল মিডীয়া অ্যাকাউন্টে iVOOMi ইন্ডিয়া টুইট করেছে যে- “আমরা সত্যি এই বিষয়ে উৎসাহী! আপনারাও কী  উৎসাহী!”

https://twitter.com/ivoomi_india/status/1033558213285699585?ref_src=twsrc%5Etfw

এই টুইটে শুধু এই বিষয়টি জানানো হয়েছে যে ইনেলো বাজারে আসছে, আর এর সঙ্গে iVOOMi র সাপোর্টও আছে। আর iVOOMi ভারতের বিভিন্ন সংস্কৃতি হাইলাইট করেছে আর এর থেকে এটা স্পস্ট হয়েছে যে ‘ইন্ডিয়া-আসড়’ সাব ব্র্যান্ড হতে পারে।

’17 বছরের সম্পত্তি’ র কথা বলা হেয়ছে, iVOOMi র প্রধান কোম্পানি সান্টেক্সের সাব ব্র্যান্ড হবে। কোম্পানির ক্ষমতা আর বিশেষজ্ঞ আইএম আর ADM জানিয়েছে। আর এর থেকে এটা অনুমান করা হচ্ছে যে এই নতুন ব্র্যান্ডের মাধ্যমে iVOOMi হয়ত একটি আলদা গ্রাহক বানাতে চাইছে।

আমরা এটা জানার জন্য উৎসুক হয়ে আছি যে ইনেলো বাজারে কি আনতে চলেছে। ইনেলোর ব্যাবসায়িক বিস্তারের সঙ্গে আর ও একটি স্মার্টফোন ভারতে আসছে? আর এই বিষয়ে আমরা ঠি কী আসা করতে পারি?

আর এর সঙ্গে আরও একটি প্রশ্ন এই যে এই ব্রান্ড ইকমার্সে একটি বড় কোম্পানি হিসাবে আসবে কিনা। আর এছাড়া কোম্পানি শুধু অনলাইনে আসবে না এর সঙ্গে অফলাইনেও থাকবে। সে সব আমরা এই ফোনের বিষয়ে ধিরে ধিরেই জানতে পারব।

Connect On :