ভারতে OnePlus 6 স্মার্টফোনটি এই দামে লঞ্চ হতে পারে, ইন্টারনেটে কিছু খবর লিক হয়েছে

ভারতে OnePlus 6 স্মার্টফোনটি এই দামে লঞ্চ হতে পারে, ইন্টারনেটে কিছু খবর লিক হয়েছে
HIGHLIGHTS

OnePlus 6 স্মার্টফোনটিকে নিয়ে ইন্টারনেটে অনেক ধরনের খবর সামনে এসেছে, আর ভারতে এর দাম কত হবে তাও জানা গেছে

OnePlus তাদের পরবর্তী ফ্ল্যাগশিপ স্মার্টফোন মানে OnePlus 6 স্মার্টফোনটি এবার খুব তাড়াতাড়ি নিয়ে আসতে পারে। এই স্মার্টফোনটির লঞ্চ ডেট সামনে চলে এসেছে আর এবার একে নিয়ে একের পর এক লিক আর গুজব সামনে শূনতে পাওয়া যাচ্ছে। সম্প্রতি True Tech য়ের মাধ্যমে নতুন খবর পাওয়া গেছে তা অনুসারে OnePlus 6 স্মার্টফোনটির ভারতে 33,999 টাকা থেকে দাম শুরু হতে পারে।

আর এছাড়া তিনটি আলদা আলাদা ভেরিয়েন্টে লঞ্চ করা হতে পারে। আর এছাড়া এই লিস্টে OnePlus য়ের Bullet Wireless earphonesও দেখা গেছে, তবে এর সম্ভাব্য দাম জানা যায়নি। সম্প্রতি জানা গেছিল যে ওয়ারলেস ইয়ারফোনস OnePlus 6 স্মার্টফোনটির সঙ্গে লঞ্চ কড়া হতে পারে।

Amazon আর Flipkartয়ে আজকে এই জিনিস গুলির ওপর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

তবে সম্প্রতি এই ফোনটির ভারতের সম্ভাব্য দাম জানা গেছে আর এটা জানা গেছে আর এই খবরটি 29 মার্চ 2018 অব্দি পেন্ডিং রাখা হয়েছিল। আর এর মানে এই যে এই ফোনটির দাম তখনই থিক হয়ে গেছিল।

আর এবার আমরা যদি এই ফোনটির তিনটি আলাদা আলদা ভেরিয়েন্টের দামের ব্যাপারটি দেখি তবে দেখা যাবে যে এর 64GB ভেরিয়েন্টেটি কোম্পানি ভারতে 33,999 টাকা থেকে 36,999 টাকা দামের মধ্যে হতে পারে আর এই ফোনটির 128GB ভেরিয়েন্টটির সম্ভাব্য দাম 38,999 টাকা থেকে 42,999 টাকা। আর এর পরে থাকে ফোনটির 256GB’র প্রিমিয়াম ডিজাইনের ফোনটি যার সম্ভাব্য দাম 44,999 টাকা থেকে 48,999টাকা বলে অনুমান করা হচ্ছে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

আশা করা হচ্ছে যে OnePlus 6 ফোনটিতে বড় ডিসপ্লে থাকবে আর হাই স্ক্রিন-বডি-টু রেশিও যুক্ত হতে পারে। OnePlus 6 স্মার্টফোনটিতে notchও থাকতে পারে আর কোম্পানি অবশ্য বলেছে যে তা নাও হতে পারে। কি হ্য এখন সেটাই দেখার। OnePlus 6 স্মার্টফোনটির বিষয়ে অফিসিয়াল খবর এসেগেছে আর এই স্মার্টফোনটিতে স্ন্যাপড্র্যাগন 845 চিপসেট, 8GB র‍্যাম আর 256GB স্টোরেজ যুক্ত হবে। কোম্পানি এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি এই মাসের শেষের মধ্যে লঞ্চ হবে বলে আশা কড়া হচ্ছে।

Digit.in
Logo
Digit.in
Logo