OnePlus 6 ফোনের ক্যামেরাতে কিছু পরিবর্তন হয়েছে,OxygenOS 5.1.9 য়ের আপডেটের বিষয়ে জানুন

Updated on 18-Jul-2018
HIGHLIGHTS

OnePlus 6 স্মার্টফোনটিতে এই নতুন আপডেটে স্মার্টফোনের জুলাই সিকিউরিটি পেজও আছে

OnePlus 6 স্মার্টফোনে নতুন OTA আপডেট নতুন ভাবে এসেছে এর ক্যামেরা থেকে অনেক কিছুতে অনেক পরিবর্তন সামনে এসেছে। কোম্পানি এই ডিভাইসের OxygenOs 5.1.9 আপডেট দিয়েছে। আর এই নতুন আপডেটের একটি OTA র মাধ্যমে স্টক সফটওয়্যারে OnePlus ইউযার্সদের দেওয়া হয়েছে। আর আগামী কিছু দিনের মধ্যে সব OnePlus 6 ইউজার্সদের জন্য দেওয়া হবে। আর এই আপডেটের সাইজ 342MB । আর একটা কথা খেয়াল করার মতন যে এই আপডেট জুলাইয়ের সিকিউরিটি প্যাচের সঙ্গে এসেছে।

এই নতুন আপডেটের মাধ্যমে এই ফোনের ক্যামেরাতে অনেক পরিবর্তন দেখার সম্ভবনা আছে। আর এছার কোম্পানি নিজেদের অ্যাল্গোরিদামেও কিছু পরিবর্তন হবে।আর এছারা ছবি ইত্যাদিতে এবার আলাদা জিনিস দেখা যাবে। আর এছারা জদি ফ্রন্ট ক্যামেরার বিষয়ে কথা বলি তবে এতে বিউটি মোড যা সেলফি পোট্রেড শটের জন্য এই আপডেটের মাধ্যমে ফোনে দেওয়া হবে।

আর এছারা একটি বড় পরিবর্তন এই যে কোম্পানি ফ্রন্ট ক্যামেরাতে গুগল লেন্স মোডের নেটিভ ক্যামেরা অ্যাপে দিয়েছে। আর এর মানে এই যে এবার আপনি এর মাধ্যমে মানে ফোনের ক্যামেরা আপনাকে সহযে জিনিস ডিটেক্ট করতে সাহায্য করবে। আর এই সাপোর্ট এখন সম্প্রতি OnePlus5 আর OnePlus5T স্মার্টফোনেও দেওয়া হয়েছে জা একটি ওপেন বিটার মাধ্যমে দেওয়া হয়েছে।

তবে এখানে এছারা অন্য পরিবর্তনও দেখা যেতে পারে, যেমন অ্যান্ড্রয়েডের সিকিউরিটি প্যাচ ছাড়া ফোনে কিছু জেসচারও ফিক্স করা হয়েছে। ওয়াই-ফাই স্টেবিলিটীও অপ্টিমাইজেশান করা হয়েছে, আর এছারা ব্লুটুথ ইত্যাদি নিয়ে কোন পরিবর্তন দেখা যেতে পারে। আর এর সঙ্গে কোন বাগ ফিক্সও এই আপডেটের মাধ্যমে দেখা গেছে।

Connect On :