MWC Shanghai: 2019 সালের একটি 5G Ready স্মার্টফোন OnePLus লঞ্চ করতে পারে

MWC Shanghai: 2019 সালের একটি 5G Ready স্মার্টফোন OnePLus লঞ্চ করতে পারে
HIGHLIGHTS

OnePlus য়ের CEO Pete Lau , MWC Shanghai তে একটি বক্তব্য রাখার সময় বলেন যে পরের বছর তাদের ফ্ল্যাগশিপ স্মার্টফোনে নতুন মোবাইল প্রুজক্তি ব্যাবহার করা হবে আর এর মানে এই যে 2109 সালে কোম্পানি তাদের নতুন 5G Ready ডিভাইস লঞ্চ করতে পারে

MWC Shangahi তে একটি বক্তব্য রাখার সময়ে OnePlus য়ের CEO Pete Lau , MWC Shanghai তে একটি বক্তব্য রাখার সময় বলেন যে পরের বছর তাদের ফ্ল্যাগশিপ স্মার্টফোনে নতুন মোবাইল প্রুজক্তি ব্যাবহার করা হবে আর এর মানে এই যে 2109 সালে কোম্পানি তাদের নতুন 5G Ready ডিভাইস লঞ্চ করতে পারে। একটি সামিট Shangahiতে 27-29 জুন মানে আজ পর্যন্ত হবে। আর এর মানে এই যে কোম্পানির প্রের ফ্ল্যাগশিপ ডিভাইস মানে OnePlus7 5G কানেক্টিভিটির সঙ্গে লঞ্চ করা হতে পারে, আর এই ডিভাইসটি মিড 2019 সালে লঞ্চ করা হতে পারে, তবে এই বছরে শেষের মধ্যে কোম্পানি OnePlus 7T ডিভাইসটিতে ইএ প্রযুক্তি দিতে পারে। তবে এখনও এই বিষয়ে বেশি কিছু জানা যায়নি। তবে ঘোষনার পরে তাই অনুমান করা হচ্ছে।

5G প্রযুক্তির বিষয়ে আমরা যদি কথা বলি তবে আপনাদের বলে রাখি যে MWC 2018 তে কোম্পানি তাদের Balong 5G01 চিপ দেখিয়েছে। আর একে  হটস্পটের একটি মডেল বলা যায়। তবে এখনও পর্যন্ত কোম্পানির তরফে এই নিয়ে কিছু বলা হয়নি।

  এই ইলেক্ট্রনিক্স জিনিস গুলির ওপরে Paytm অসাধারন ডিল দিচ্ছে জানুন  

এখনও অবশ্যই এই স্মার্টফোনের বিষয়ে কিছু জানা যায়নি কিন্তু মনে করা হচ্ছে যে এই ডিভাইসটি Mate 30 হতে পারে। আর আমরা Mate সিরিজের লঞ্চের বিষয়ে যদি দেখি তবে অনুমান করা যাবে যে Mate 30,2019সালের তৃতীয় ভাগে লঞ্চ করা হতে পারে। আর এই সিরিজে কোম্পানি তাদের 5G সিরিজ হিসাবে লঞ্চ করতে পারে। এখনও পর্যন্ত সামনে খবর থেকে এটাই মনে করা হয়।

তবে এটা দেখার যে কোম্পানি এই 5G ক্ষমতা সমপন্ন ডিভাইসটি লঞ্চ করে না অন্য কোন ডিভাইসে এই ফিচার নিয়ে আসে। আর এখনও পর্যন্ত অফিসিয়ালি এই বিষয়ে কিছু জানা যায়নি। তবে এই ডিভাইসটিকে নিয়ে সবাই অনেক কিছু আসা করছে। আসলে এই ফোনটি কোম্পানির জন্য একটি বড় ব্যাপার হবে। তবে এখনও পর্যন্ত এর বিষয়ে আর কিছু জানা যায়নি।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit.in
Logo
Digit.in
Logo