OnePlus 6 য়ের এক্সচেঞ্জ অফারে অ্যামাজনের এক্সট্রা 1500টাকা পর্যন্ত ছার

Updated on 22-Jun-2018
HIGHLIGHTS

15থেকে 26জুন পর্যন্ত এই অফারে আপনি OnePlus6 স্মার্টফোনটি কিনলে যদি লাকি উইনার হন তবে একটি নতুন OnePlus 6 জিততে পারবেন

 OnePlus য়ের ফ্ল্যাগশিও ডিভাইসের ডিমান্ড অস্বীকার করা যায় না আর লঞ্চ হওয়ার সময়ে এই ফোনটি অ্যামাজনে পাওয়া গেছে। আর এবার অ্যামাজন এই ডিভাইসের সঙ্গে কিছু স্পেসাল অফার দিচ্ছে আর এর সঙ্গে এই ডিভাইসটি কিছু কম দামেও কেনা যাবে।

আমরা যদি প্রথমেই এই অফারটির কথা বলি তবে সিটি ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ডের মাধ্যমে এই ডিভাইসটি কিনলে 2000 টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে আর আপনি যদি এই ডিভাইসটি অন্য কোন OnePlus ডিভাইসের সঙ্গে এক্সচেঞ্জ করা কেনেন তবে আপনি 1500 টাকা পর্যন্ত ডিস্কাউন্ট পাবেন সেখানে OnePlus 6 স্মার্টফোনটি অন্য কোন ডিভাইসের সঙ্গে এক্সচেঞ্জ করলে 1000টাকা ডিস্কাউন্ট পাওয়া যেতে পারে। আর সব বড় ক্রেডিট কার্ড আর বাজাজ ফিনান্সের EMI কার্ডে নো ক্সট EMI অপশানে কেনা যাবে।

OnePlus 6 য়ের একটি ভেরিয়েন্ট 6GB র‍্যাম আর 64GB স্টোরেজ যুক্ত আর এর দাম 34,999টাকা আর সেখানে এই ডিভাইসের অন্য ভেরিয়েন্টটি 8GB র‍্যাম আর 128GB স্টোরেজের সঙ্গে 39,999টাকায় পাওয়া যাচ্ছে।

OnePlus 6 ফোনটির স্পেসিফিকেশানের বিষয়ে আমরা যদি কথা বলি তবে এতে একটি 6.28ইঞ্চির FHD+ 19:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লে আছে। এটি একটি AMOLED স্ক্রিন যার পিক্সাল রেজিলিউশান 2280×1080 পিক্সাল। আর এটি স্লিম বডি ডিজাইন যুক্ত। গ্লাস ব্যাক ডিভাইসে রেডিইয়ো ট্রান্সমিশান বারায় আর স্ক্রিনে গোরিলা গ্লাস 5য়ের প্রোটেকশানও দেওয়া হয়েছে। বক্সে আপনারা একটি 3D নাইলন কেসও দেওয়া হয়েছে যা ডাস্ট আর ওয়াটার প্রুফ।

এই ফোনটিতে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে যা 16মেগাপিক্সলাএর একটি সেন্সার ছাড়া একটি 20মেগাপিক্সালের অন্য সেন্সারের কম্বো আর এটি 2X lossless  জুম আর পোট্রেড মোড শট যুক্ত। আর এছাড়া এই ফোনে একটি 16মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। OnePlus6 ফোনের ব্যাকে ভার্টিকালি ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে আর ঠিক ক্যামেরা সেটআপের চিএ একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেওয়া হয়েছে।

আর এছাড়া এই ডিভাইসে একটি 3300mAhয়ের ব্যাটারি দেওয়া হয়েছে আর এটি ড্যশ চার্জ সাপোর্ট করে। আর এর সঙ্গে এই ডিভাইসে ওয়াটার রেজিস্টেন্স আছে আর যা একে স্প্ল্যাশ প্রুফও বানিয়েছে আর এই ডিভাইসে 3.5mm হেডফোন জ্যাক যুক্ত। OnePlus 6 ফোনে অ্যান্ড্রয়েড ওরিও নির্ভর কোম্পানির অক্সিজেন OS য়ে কাজ করে।  

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন।  

Connect On :