OnePlus 6 স্মার্টফোনটির এখনও অব্দি সব থেকে বড় খবর সামনে এল, এর ফিচার এরকম হবে

OnePlus 6 স্মার্টফোনটির এখনও অব্দি সব থেকে বড় খবর সামনে এল, এর ফিচার এরকম হবে
HIGHLIGHTS

OnePlus 6 স্মার্টফোনটিকে নিয়ে একজন কেস মেকার অনেক কিছু বলেছেন, আর এই স্মার্টফোনটির ডিজাইনের বিষয়টি জানা গেছে, তবে এই ফোনটি লঞ্চ না হওয়া অব্দি কিছু বলা সম্ভব নয়

আমরা এরকম দেখেছি যে OnePlus তাদের নতুন স্মার্টফোন লঞ্চ করার টিজার এর মধ্যেই প্রকাশ করেছে, কোম্পানির তরফে এই স্মার্টফোনটির বিষয়ে অনেক কিছু জানানো হয়েছে, তবে এখন একজন কেস মেকার এই ডিভাইসের ডিজাইনের বিষয়ে জানিয়েছে। আর এখন এর ডিজাইনের ব্যাপারে আর কোন রহস্য থাকলনা। এই স্মার্টফোনটির ডিজাইন এর লিক ইমেজের সঙ্গে অনেকটাই মিলে যায়। এই  খবর কেস মেকার  Olixarয়ের মাধ্যেম জানা গেছে।

এই সবকটি কেসই আপনারা ফোনের মাধ্যমে প্রি-অর্ডার করতে পারবেন, আর এর দাম প্রায় 7.49 ডলার বলা হয়েছে। আর এটি এর প্রাথমিক দাম। এই লিকে স্মার্টফোনটির ডিসপ্লেতে আপনারা একটি নচ দেখতে পাবেন। আর এছাড়া আপনারা এর ডুয়াল ক্যামেরা সেটআপ ব্যাকে দেখতে পাবেন। এরকম কিছু আমরা  oneplus 5t তে দেখেছিলাম।

নববর্ষের আগে কিছু অসধারন ডিস্কাউন্ট আর ক্যাশব্যাক অফার দিচ্ছে পেটিএমমল

আর এছাড়া ক্যামেরার ভেতরে আপনারা একটি LED ফ্ল্যাশও দেখতে পারবেন, আর এছাড়া এই সেটআপের নীচে আপনারা এর ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেখতে পারবেন। এটি খুব ছোট হলেও এর মাধ্যেম আমাদের স্যামসং গ্যালাক্সি S9 আর গ্যালাক্সি S9 প্লাস স্মার্টফোনের কথা মনে পরে যাবে।

আর সবার শেষে এটা বলা যায় যে কোম্পানি খুব তাড়াতাড়ি এই নতুন ফ্ল্যাগশিপকে বাজারে আনার তোরজোড় করছে। আর এই স্মার্টফোনটির কিছু স্পেক্স জানা গেছে। আর আপনাদের জানিয়ে রাখি যে আপনারা কোয়াল্কমের লেটেস্ট চিপসেট স্ন্যাপড্র্যাগন 845 য়ের সঙ্গে দেখতে পারবেম। আর এছাড়া এতে 8GB র‍্যাম থাকার সম্ভবনা আছে। আর এই ফোনটিতে 256GB’র স্টোরেজ দেওয়া হতে পারে। 

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

আর এছাড়া আগের কিছু লিক অনুসাত্রে এই ডিভাইসটিতে 6.28-ইঞ্চির AMOLED ডিসপ্লে থাকবে। আর এর ক্যামেরার ক্ষেত্রে এই ফোনে একটি 20-মেগাপিক্সালের সেলফিক্যামেরা আর একটি 3450mAhয়ের ব্যাটারি থাকার সম্ভবনা আছে। আর আমরা যদি ফোনটির ডুয়াল ক্যামেরা সেটআপের কথা ভুলে না থাকি তবে আপনাদের বলে রাখি যে এতে একটি 20-মেগাপিক্সালের আর একটি 16-মেগাপিক্সালের ক্যামেরা থাকার সম্ভবনা আছে।

Digit.in
Logo
Digit.in
Logo