OnePlus 5, OnePlus 5T স্মার্টফোন দুটি Oxygen OS 5.1.3 আপডেট পাওয়া শুরু করেছে

OnePlus 5, OnePlus 5T স্মার্টফোন দুটি Oxygen OS 5.1.3 আপডেট পাওয়া শুরু করেছে
HIGHLIGHTS

OnePlus5 আর OnePlus 5T ইউজার্সরা একটি নতুন আপডেট হিসাবে OxygenOS 5.1.3 পাওয়া শুরু করেছে

OnePlus5 আর OnePlus 5T ইউজার্সরা একটি নতুন আপডেট হিসাবে OxygenOS 5.1.3 পাওয়া শুরু করেছে। এই সপ্তাহের প্রথমে কোম্পানি তাদের OnePlus6 ফোনটিকে OxygenOS 5.1.8য়ের নতুন সফটোয়্যার আপডেট দেওয়া শুরু করেছে। এই আপডেটের পরে ভারতীয় ইউজার্সরা সবাই এই আপডেট পেয়েছেন। আর কোম্পানি এই আপডেটের বিষয়ে নিজেদের পুরনো স্মার্টফোন মানে OnePlus 5 আর OnePlus 5T স্মার্টফোনের আপডেট দেওয়া শুরু করেছে। আর এই আপডেট OTA র মাধ্যমে দেওয়া হবে।

স্মার্টফোনটি প্রায় 58MBর আপডেট পাচ্ছে। আর আপনারা যদি আর আপনি যদি এই আপডেট এখনও পর্যন্ত না পান তবে আপনাদের জানিয়ে রাখি  যে আপনাদের এটি ম্যানুয়ালি চেক করতে হবে। আর এর জন্য আপনাকে সেটিংসে গিয়ে তা চেক করতে হবে। আপনাদের বলে রাখি জে এই দুটি স্মার্টফোন সম্প্রতি ওরিও পেয়েছে। আর এছাড়া Oneplus5T স্মার্টফোনটি এবার অফিসিয়ালি নেগিভেসগান জেসচার সাপোর্ট করতে পারবে, আর এবার iPhone X য়ের মতন এটি কাজ করবে।

 এই ইলেক্ট্রনিক্স জিনিস গুলির ওপরে Paytm অসাধারন ডিল দিচ্ছে জানুন  

যেমন প্রায় তিন মাস ধরে বিটাতে রাখার সময়ে আপনি সেটিংসে গিয়ে এর জেসচার এনেবেল বা ডিসেবেল করতে পারবেন। আর এবার যদি আপনি স্ক্রিনের মিডিলে সোয়াইপ করেন তবে এটি আপনাকে হোমে নিয়ে যাবে আর এছাড়া বটমে সোয়াইপ করলে এটি রিসেন্ট অ্যাপে নিয়ে যাবে। আর এছাড়া আপনি এটি ডান বা বা দিকে সোয়াইপ করে ব্যাক করতে পারবেন।

আপনি যদি এই জেসচারটির বিষয়ে না জেনে থাকেন তবে আপনি চিন্তা করবেন না, আপনি যখন এটি টার্ন অন করবেন তখন একটি টিউটোরিয়াল দেখা যাবে, যা আপনাকে সঠিক ভাবে সেখাবে জে আপনি আসলে এটি কেমন করে ব্যাবহার করবেন।

তবে আপনাদের এও বলে রাখি জে এই জেসচারটি শুধু OnePlus5T স্মার্টফোনে কাজ করবে। কিন্তু এখন এই বিষয়ে কিছু জানা যায়নি জে এটি OnePlus5 য়েও কাজ করবে কিনা। তবে আগামী কিছু দিনের মধ্যে এই বিষয়টিও জানা যাবে যে OnePlus 5 য়েও এই ফিচারটি আসবে কিনা।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন।  

 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo