এই মুহুর্তের সব থেকে বড় খবর সব থেকে বেশি স্ক্রিন-টু-বডি রেশিওর সঙ্গে Lenovoর এই ফোনটি 14জুন লঞ্চ হতে পারে

এই মুহুর্তের সব থেকে বড় খবর সব থেকে বেশি স্ক্রিন-টু-বডি রেশিওর সঙ্গে Lenovoর এই ফোনটি 14জুন লঞ্চ হতে পারে
HIGHLIGHTS

লেনোভো খুব তাড়াতাড়ি নিজেদের এম্ন একটি স্মার্টফোন লঞ্চ করতে চলেছে যা এমন কিছু স্পেক্স আর ফিচার্স যুক্ত হবে যা আগে কখনও দেখা যায়নি

আমরা যদি লেনোভোর বিষয়ে কথা বলি তবে আপনাদের জানিয়ে রাখি যে এটি চিনের একটি পরিচিত কোম্পানি। আর এই কোম্পানিটি সম্প্রতি Lenovo S5, LEnovo K5 আর Lenovo K5 Lite স্মার্টফোন গুলি লঞ্চ করেছিল। আর এছাড়া কোম্পানি তাদের VP Chang Cheng য়ের মাধ্যমে ওয়েবোতে একটি টিজার দেখিয়েছিল যা একটি নতুন ফোনের দিকে ইঙ্গিত করেছে। এই টিজার থেকে এটা জানা গেছে যে কোম্পানি খুব তাড়াতাড়ি নিজেদের একটি ফ্ল্যাগশিপ ডিভাইস লঞ্চ করতে পারে।

আর এছাড়া এরকম মনে করা হচ্ছে যে এটি এমন একটি স্মার্টফোন হবে যা এখনও পর্যন্ত সর্বাধিক স্ক্রিন টু বডি রেশিওর সঙ্গে লঞ্চ হতে পারে। আর এর মানে এই যে এই ডিভাইসে যেমন ডিসপ্লে হবে তেমন ডিসপ্লে এখনও পর্যন্ত অন্য কোন স্মার্টফোনে দেখা যায়নি। আর ওয়েবোর পোস্ট থেকে জানা গেছে যে এই ডিভাইসটি 14জুন লঞ্চ করা হতে পারে।

অসাধারন কিছু স্মার্টফোনের ওপরে আজকে অসাধারন কিছু অফার পাওয়া যাচ্ছে

কোম্পানির VP Cheng য়ের কথা অনুসারে ফোনের ক্যামেরার স্পেক্স কিছুটা কমানো হয়েছে, আর এছাড়া বেজেল আর অ্যান্টেনা বডি এসবও একটু কম করা হয়েছে। আর এর মানে এই যে ইউজার্সরা এই ফোনে একটি বেস বড় ডিসপ্লে পাবে। এই ডিভাইসটি নিয়ে একটি ইমেজ দেখানো হয়েছে, যা অনুসারে ফোনে আপনারা সুপার স্লিম বেজেল পাবেন। আর এছাড়া কোন ডিভাইসের ফ্রন্ট ক্যামেরার স্পেক্সও কম হবে।

এরকমও হতে পারে যে এই Vivo Apexয়ের মতন এটি একটি ফ্লিপ আপ ক্যামেরা যুক্ত হবে, আর এখনও পর্যন্ত অবশ্য এই বিষয়ে কোন অফিসিয়াল খবর জানা যায়নি।

আমরা যদি কোম্পানির তরফে লঞ্চ করা Lenovo S5 স্মার্টফোনটির বিষয়ে কথা ব্লি তবে দেখা যাবে যে এর দাম CNY 999মানে ভারতীয় মুদ্রায় 10,300টাকার মতন। আর এই স্মার্টফোনটিতে 3GB র‍্যাম আর 32GB ইন্টারনাল স্টোরেজ আছে। আর সেখানে এর 3GB র‍্যাম আর 64GB ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম CNY 1,199 মানে ভারতীয় মুদ্রায় প্রায় 15,400টাকা।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

আর এছাড়া আমরা যদি এই স্মার্টফোনটির স্পেক্স কেমন তা দেখি তবে আপনাদের আনিয়ে রাখি যে এই স্মার্টফোনটিতে 5.7ইঞ্চির FHD+IPS ডিসপ্লে 1080×2160পিক্সাল রেজিলিউশান যুক্ত। আর এছাড়া এতে একটি অক্টা-কোর স্ন্যাপড্র্যাগন 625প্রসেসার দেওয়া হয়েছে আর এর ক্লক স্পিড 2GHz। ফোনে 3GB আর4GB র‍্যামের অপশান আছে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo