আন্তর্জাতিক মহিলা দিবস উপলক্ষে ফ্লিপকার্ট নিয়ে এল কিছু অসাধারন অফার

আন্তর্জাতিক মহিলা দিবস উপলক্ষে  ফ্লিপকার্ট নিয়ে এল কিছু অসাধারন অফার
HIGHLIGHTS

আজকের এই সেরা অফারের তালিকায় ওপ্পো থেকে শুরু করে গুগল পিক্সাল সব ফোনই নিয়ে এসেছে ফ্লিপকার্ট

আজকে আন্তর্জাতিক মহিলা দিবস সকাল থেকেই একের পর এক মেসেজে ভরে উঠেছে সবার ফোন। আর ঠিক এই দিনে এই বিশেষ দিনে অনলাইন শপিং ওয়েবসাইট ফ্লিপকার্ট নিয়ে এসেছে কিছু সেরা অফার। আজকে বেশ কিছু ভাল স্মার্টফোনের ওপর এই বিশেষ দিনে বেশ ভাল অফার নিয়ে এসেছে ফ্লিপকার্ট। আর আপনিও যদি আজকের এই বিশেষ দিনে নিজের জন্য বা মা,বন্ধু, স্ত্রী বা বোনের জন্য কোন ভাল স্মার্টফোন উপহার হিসাবে নিতে চান তবে সেই সুযোগ আজকে এই সের ডিলের মধ্যে পেয়ে যাবেন। আজকের এই সেরা অফারের তালিকায় ওপ্পো থেকে শুরু করে গুগল পিক্সাল সব ফোনই নিয়ে এসেছে ফ্লিপকার্ট। তবে আসুন দেখা যাক যে আজকের এই বিশেষ দিনে ঠিক কি রকমের অফার নিয়ে এসেছে ফ্লিপকার্ট।

OPPO F3 (Gold, 64 GB)  (4 GB RAM)

এই ওপ্পোর ফোনটি আজকে ফ্লিপকার্টে এই বিশেষ দিনে 40% ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাচ্ছে। আর এই ডিস্কাউন্টের পরে এই ফোনটি আপনি আজকে 11,990 টাকায় কিনতে পারবেন। এই ফোনটি 1,999 টাকার মান্থলি নো ক্সট ইন্সটলমেন্টে কিনতে পাওয়া যাচ্ছে। এটি 13MP’র রেয়ার আর 16MP + 8MP’র ডুয়াল ফ্রন্ট ক্যামেরা যুক্ত ফোন। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Google Pixel 2 XL (Just Black, 64 GB)  (4 GB RAM)

গুগলের এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি আজকে ফ্লিপকার্ট থেকে 24% ডিস্কাউন্টের পরে 54,999টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটি 1,880 টাকার মান্থলি ইন্সটলমেন্টে কিনতে পাওয়া যাবে। এই ফোনটিতে 12.2MP ‘র রেয়ার ক্যামেরা আর 8MP ‘র ফ্রন্ট ক্যামেরা আছে। এই ফোনটিতে 3520 mAh এর ব্যাটারি আছে। ফোনটি আপনি নেট ব্যাঙ্কিং ডেবিট আর ক্রেডিট কার্ডের মাধ্যমেও কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

 

Moto X4 (Sterling Blue, 64 GB)  (6 GB RAM)

এই মোটোরোলার ফোনটি আপনি আজকে ফ্লিপকার্ট থেকে 12%ডিস্কাউন্টে 21,999টাকায় কিনতে পারবেন। এই ফোনটি 1,067টাকার মান্থলি ইন্সটলমেন্টে ও কেনা যেতে পারে। এই ফোনটিতে 12MP + 8MP ‘র ডুয়াল রেয়ার ক্যামেরা আর 16MP ‘র ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনটিতে 3000 mAh  এর ব্যাতারই আর অপারেটিং সিস্টেমে অ্যান্ড্রয়েড 8.0 ওরিও আছে। এই ফোনটি ক্যাশ অন ডেলিভারি নেট ব্যাঙ্কিং ডেবিট আর ক্রেডিট কার্ডের মাধ্যমেও কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Google Pixel 2 (Just Black, 64 GB)  (4 GB RAM)

এই গুগল ফোনটি আপনি আজকের সেলে 21% ডিস্কাউন্টের সঙ্গে 47,999 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটি 1,641 টাকার মান্থলি ইন্সটলমেন্টে কেনা যাবে। এই ফোনটিতে 12.2MP ‘র রেয়ার আর 8MP’র ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনটিতে অ্যান্ড্রয়েড ওরিও 8.0.1 আছে যা স্টক অ্যান্ড্রয়েড ভার্সান। এই ফোনটি নেট ব্যাঙ্কিং, ক্রেডিট আর ডেবিট কার্ডে কেনা যেতে পারে। এখান থেকে কিনুন।

Samsung Galaxy On Nxt (Gold, 64 GB)  (3 GB RAM)

এই স্যামসং এর ফোনটি আপনি আজকের এই এই বিশেষ দিনের বিশেষ সেলে 33% ডিস্কাউন্টের সঙ্গে 11,900 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটি 1,984 টাকার মান্থলি নো ক্সট ইন্সটলমেন্টে কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটিতে 13MP’র রেয়ার আর 8MP ‘র ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনটিতে 3300 mAh এর ব্যাটারি আছে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দামে অনেক সময় কিছু পরিবর্তন দেখা যেতে পারে, আসলে সাইটে ডিভাইসের দামের পরিবর্তন সংশ্লিস্ট সাইটের ব্যক্তিরাই করে থাকেন।

 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo