Nokia 9 PureView ফোনের অফিসিয়াল রেন্ডার দেখা গেল

Nokia 9 PureView ফোনের অফিসিয়াল রেন্ডার দেখা গেল
HIGHLIGHTS

Nokia 9 PureView 24 ফেব্রুয়ারি লঞ্চ করা হবে আর লঞ্চ ইভেন্টের কিছু দিন আগে এই ডিভাইসটির অফিসিয়াল রেন্ডার সামনে এসেছে আর সেখানে এই ডিভাইসের ডিজাইনের বিষয়ে জানা গেছে

Nokia 9 PureView ফোনটির লিক অনেক দিন ধরে দেখা যাচ্ছে। আর এই স্মার্টফোনটি এর আগে অনেক গুলি সার্টিফিকেশান সাইটে দেখা গেছে আর এই ফোনের বেশ কিছু হাই কোয়ালিটির রেন্ডার সামনে এসেছে আর এর মধ্যে একজন টিপস্টার স্মার্টফোনের অফিসিয়াল রেন্ডার লিক করেছেন। আর এই ছবি MWC শুরু হওয়ার কিছু দিন আগে দেখা গেছে। কোম্পানি 24 ফেব্রুয়ারি MWC র একটি ইভেন্টে এই ফোনটি লঞ্চ করবে।

এর আগের ছবির মতন লেটেস্ট রেন্ডারে ডিভাইসের ব্লু কালার ভেরিয়েন্ট দেখা গেছে। আর এখন এর আর অন্য কোন কালার দেখা যায়নি। আর Nokia 9 Pure View ফোনটিকে সম্প্রতি FCC সার্টিফিকেশান সাইটে দেখা গেছিল আর সেখানে চিনে 3Cবডি অ্যাপ্রুভাল পায়। আর এই ফোনটিতে স্ন্যাপড্র্যাগন 845 চিপসেট আর 6GB র‍্যামের সঙ্গে গিকবেঞ্চে দেখা গেছে। গিকবেঞ্চে এই ডিভাইসটি সিঙ্গেল কোর টেস্টে 2121আর মাল্টি কোর টেস্টে 6911 স্কোর পেয়েছে।

আর এই ফোনটির সব থেকে বড় বৈশিষ্ট্য এই যে এই ডিভাইসটির পেন্টা ক্যামেরা সেটআপ যা 64MP এফক্টের হবে। আর রিপোর্ট অনুসারে এই ক্যামেরা সেটআপে 12MP সেন্সার দুটি 16MP সেন্সার আর একটি 8MP সেন্সার থাকবে। আর দাবি করা হচ্ছে যে এই ফোনটির পাঁচটি সেন্সার এক সঙ্গে ছবি তুলতে পারবে আর যা ভাল লো লাইটের ছবি তুলতে পারবে বলে মনে করা হচ্ছে।

রিপোর্ট অন্সুয়ারে Nokia 9 Pure View ফোনটিতে 5.99 ইঞ্চির AMOLED ডিসপ্লে থাকবে যা কোয়াড HD+রেজিলিউশানের HDR10 সাপোরট করবে। আর এই ফোনটি অ্যান্ড্রয়েড স্ন্যাপড্র্যাগন 845 প্রসেসার যুক্ত হবে আর এর 6GB র‍্যাম আর 128GB স্টোরেজের সঙ্গে ঈছে। আর এই ফ্ল্যাগশিপ ফোনটি গুগলের অ্যান্ড্রয়েড ওয়ান প্রোগ্রামে অ্যান্ড্রয়েড 9 পাইতে লঞ্চ করা হতে পারে আর এই ডিভাইসে 4,1500mAh য়ের ব্যাটারি থাকতে পারে। যা 18W ফাস্ট চার্জ সাপোর্ট করে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo