অফিসিয়াল পোস্ট থেকে জানা গেছে যে খুব তাড়াতাড়ি OPPO Find X লঞ্চ হবে

অফিসিয়াল পোস্ট থেকে জানা গেছে যে খুব তাড়াতাড়ি OPPO Find X লঞ্চ হবে
HIGHLIGHTS

আজকে কোম্পানি Weiboর অ্যাকাউন্টের মাধ্যমে জানিয়েছে যে Find সিরিজের নতুন স্মার্টফোন Find X লঞ্চ করা হবে

OPPO Find 7 স্মার্টফোনটি 2014 সালে শেষ বারের মতন লঞ্চ করা হয়েছিল/ আর এটি কোম্পানির শেষ ফ্ল্যাগশিপ ডিভাইস ছিল। আর এবার মনে করা হচ্ছে যে কোম্পানি এই ফোনের জায়গায়া OPPO Find 9 বা OPPO Find 11 স্মার্টফোন লঞ্চ করবে। তবে কোম্পানি এর পরে আর কোন ফ্ল্যাগশিপ ডিভাইস লঞ্চ করেনি আর এর জন্য মনে করা হচ্ছে যে এবার Find সিরিজের কোন ফ্ল্যাগশিপ ফোন লঞ্চ করেনি কারন কোম্পানি লো-বাজেট, মিড-রেঞ্জ আর আপার-মিড রেঞ্জের দিকেই খেয়াল রাখছিল। আর এবার কোম্পানি তাদের Weibo অ্যাকাউন্টের মাধ্যমে জানিয়েছে যে Find সিরিজের নতুন স্মার্টফোন Find X লঞ্চ করা হবে।

OPPO তাদের Weibo অ্যাকাউন্টে একটি অফিসিয়াল পোস্টার রিলিজ করেছে যা থেকে জানা গেছে যে Weiboর পোস্টে বলা হয়েছে, “দীর্ঘ সময়ের অপেক্ষার পরে” আর এর থেকে এটাই সংকেত পাওয়া যাচ্ছে যে OPPO ফোন্স ফ্ল্যাগশিপ ডিভাইসের অপেক্ষায় আছে। OPPO তাদের Weibo প্রোফাইলে Find Xয়ের সঙ্গেও চেঞ্জ করা যায়। আর এটি কোম্পানির সব থেকে বড় স্মার্টফোন হতে পারে। Xiaomi MI 8 আর Mi 8 Explorer Editionলঞ্চ করার ঠিক পরেই Find X য়ের বিষয়ে ঘোষনা করেছে।

গত মাসের প্রথমে OPPO, OPOO Find X য়ের ম্যানিকর ট্রেডমার্ক করেছিল, আর এটি অনুসারে এও বলা যায় যে এই ডিভাইসের নীচে ডিসপ্লে আর ট্রিপেল লেয়ার ক্যামেরা সেটআপ আছে। আর আপাতত Find X য়ের বিষয়ে কোন স্পেসিফিকেশান জানা যায়নি।

গুজব অনুসারে এই ফোনটিতে Apple iPhone X  আর Xiaomi Mi 8 Explorer Edition য়ের মতন 3D ফেসিয়াল রেকগজেশানের জন্য স্ট্রাকচার লাইট 3D মডিউল থাকবে। আর এছাড়া এই স্মার্টফোনে সুপার ফাস্ট 15 মিনিটের ফ্ল্যাশ চার্জ, 5X জুম আর 5G কানেক্টিভিটি থাকবে।

ভায়াঃ

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo