HUAWEI MATE 30 ফোনটির অফিসিয়াল লঞ্চ ডেট জানা গেল

HUAWEI MATE 30 ফোনটির অফিসিয়াল লঞ্চ ডেট জানা গেল
HIGHLIGHTS

কিরিন 990 প্রসেসারের সঙ্গে এই ফোনটি আসবে

Huawei Mate 30 ফোনটির অফিসিয়াল লঞ্চ হল

হুয়াওয়ে রতাদের পরবর্তী ফ্ল্যাগশিপ ফোনের কথা ঘোষনা করেছে। তাদের Huawei Mate 30 19 সেপ্টেম্বর লঞ্চ হবে। আর এই ফোনটির লঞ্চ ডেট বিষয়ে কোম্পানি একটি টিজার নিয়ে এসেছে। আর এই টিজারের পোস্ট করে একটি টুইট ঘোষনা করা হয়েছে। আর এটি কোম্পানির আপকামিং মেট 30 সিরিজের ফোন। আর এই ফোনটি জার্মানির মিউনিখে লঞ্চ করা হবে। আর আপনাদের জানিয়ে রাখি যে এই ফোনের জন্য কোম্পানি Rethink Possibilities”  ট্যাগলাইন ব্যাবহার করেছে।

রিপোর্ট অনুসারে হুয়াওয়ের এই আপকামিং ফোনটি নিয়ে অনেক কিছু প্লে স্টোরে বানানোর প্ল্যান করা হয়েছে। আর রিপোর্ট অনুসারে কোম্পানি তাদের ম্যাপিং পরিষেবা API তে থার্ড পার্টি ডেভলাপারদের জন্য এনেছে। আর এবার যদি এই আপকামিং ফোনটির সিরিজের কথা বলি তবে এই ফোনে আপনারা অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম পাবেন।

এই লেটেস্ট হুয়াওয়ে ফ্ল্যাগশিপ ফোনটি হার্ডওয়্যার ব্যাবহার করা হয়েছে। আর আশা করা হচ্ছে যে আপকামিং মেট 30 প্রো ফোনে তা থাকবে। আর রিপোর্ট অনুসারে এই ফোনে আছে কিরিন 990 প্রসেসার। আর এই ফোনে আপনারা এই প্রসেসার IFA ট্রেড শোর সময়ে পাবেন। আর এটি বার্লিনে হবে। লিক রিপোর্ট অনুসারে এই ফোন কোম্পানি সার্কুলার কোয়াড ক্যামেরার সঙ্গে লঞ্চ করবে।

Digit.in
Logo
Digit.in
Logo